বান্দরবানে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা, স্ত্রীসহ গুলিবিদ্ধ ২

119
 নিজস্ব প্রতিবেদক: |  বুধবার, নভেম্বর ২৪, ২০২১ |  ১২:১২ পূর্বাহ্ণ
       
Advertisement

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে উথোয়াই নু মারমা (৪২) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নেতার স্ত্রীসহ আরও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ঘটনাটি ঘটে।

নিহত উথোয়াই নু মারমা তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ড এর সদস্য। আহত হয়েছেন ওই নেতার স্ত্রী উনুচিং মারমা (৩৬) ও এক প্রতিবেশী। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়েছে পুলিশ।

Advertisement

এদিকে বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতার জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হয়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। সেখানে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়েছে বলে এসপি জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন সন্ধ্যায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় খাওয়া দাওয়া করার সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়।

এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু নিহত ও তার স্ত্রী ও এক প্রতিবেশী আহত হয়। স্থানীয় পাড়ার লোকজন জানিয়েছেন জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এখনও এ ঘটনায় জনসংহতি সমিতির কোন নেতৃবৃন্দের বক্তব্য পাওয়া যায়নি। দীর্ঘদিন থেকে বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জনসংহতি সমিতির সাথে স্থানীয় আওয়ামী লীগের দ্বন্দ্ব চলে আসছে।

এমকে

Advertisement

CTG NEWS