শিক্ষাসামগ্রী পেয়ে আনন্দিত ব্যাঙছড়ির ক্ষুদে শিক্ষার্থীরা

100
 অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি:- |  সোমবার, নভেম্বর ২২, ২০২১ |  ৮:৫৪ অপরাহ্ণ
       
Advertisement

বেসরকারি উন্নয়ন সংস্থা “আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েট রাঙ্গামাটি এর আয়োজনে ও “মানুষের জন্য ফাউন্ডেশন” এর সহযোগিতায় কাপ্তাই ইউনিয়নের দুর্গম ব্যাঙছড়ি মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪৫ জন ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হলো স্কুলব্যাগ, খাতা, কলম, পেন্সিল,বক্স সহ বিভিন্ন শিক্ষা উপকরণ।

এছাড়া শিক্ষকদের জন্য ছাতা, ডেইলি নোটবুক, আর বাচ্চাদের পড়ানোর জন্য চাকমা ও মারমা ভাষায় অনুদিত প্রাক-প্রাথমিক বই বিতরণ করা হয়েছে। সোমবার কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

Advertisement

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আহসান উল্লাহ এর সভাপতিত্বে প্রজেক্ট কো-অর্ডিনেটর সাগরময় চাকমা এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উক্ত এনজিও’র উপ-পরিচালক কক্সী চাকমা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চথুই মং মারমা।

কাপ্তাই ইউএনও মুনতাসির জাহান, কাপ্তাই দুর্গম ব্যাঙছড়ি মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই ছোট্ট সোনামনিদের নির্মল হাসিই জানান দেয়, এই উপহার গুলো পেয়ে কতটা খুশী তাদের অন্তরাত্মা। এছাড়া এমন সুন্দর আয়োজনের জন্য তিনি আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস কে ধন্যবাদ জানান।

এমকে

Advertisement

CTG NEWS