মিতু হত্যা মামলার নতুন আইও মহিউদ্দিন সেলিম

215
 নিজস্ব প্রতিবেদক: |  সোমবার, নভেম্বর ২২, ২০২১ |  ৮:০০ অপরাহ্ণ
       
Advertisement

চট্টগ্রামের সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার তদন্তের দায়িত্ব পেয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক একেএম মহিউদ্দিন সেলিম।

আজ সোমবার(২২ নভেম্বর) মামলাটির তদন্তের দায়িত্ব তাকে বুঝিয়ে দেয় পিবিআই। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই চট্টগ্রাম মহানগরের পুলিশ সুপার নাঈমা সুলতানা।

Advertisement

আদালতের নির্দেশে পিবিআই মামলাটির তদন্তের ভার পাওয়ার পর মামলাটি তদন্ত করে আসছিলেন আরেক পরিদর্শক সন্তোষ চাকমা। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) বদলি হয়েছেন।

পুলিশ সুপার নাঈমা সুলতানা জানান, ‘এ মামলার তদন্ত কর্মকর্তা সন্তোষ চাকমা সিএমপিতে বদলি হওয়ায় নতুনভাবে দায়িত্ব দেওয়া হয়েছে পরিদর্শক মহিউদ্দিন সেলিমকে।  তিনি এ ঘটনায় দায়ের হওয়া দুইটি মামলা একসঙ্গে তদন্ত করবেন।’

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে এই হত্যাকাণ্ডের পর বাবুল আক্তার নিজে নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলা তদন্ত করতে গিয়ে বাবুল আক্তারের সম্পৃক্ততা পায় পুলিশ। এ ঘটনায় গত ১২ মে ৫৭৫ পৃষ্ঠার চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দেয় পিবিআই।

 

এমকে

Advertisement

CTG NEWS