কমিক সিনেমায় একসঙ্গে শাহরুখ কন্যা ও বচ্চন নাতি

164
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, নভেম্বর ১২, ২০২১ |  ১১:৩৯ পূর্বাহ্ণ
কমিক সিনেমায় একসঙ্গে শাহরুখ কন্যা ও বচ্চন নাতি
       
Advertisement

বিশ্ববিখ্যাত মার্কিন কমিকস চরিত্র আর্চি এবং তার সঙ্গীদের কান্ডকারখানাকে কমিকসের পাতা থেকে সেলুলয়েডে নিয়ে আসতে যাচ্ছেন বলিউডের নামী নির্মাতা ও প্রযোজক জোয়া আখতার। তারচেয়েও বড় চমক হল, এই সিনেমায় জুটি হয়ে কাজ করবেন শাহরুখ খানের কন্যা সুহানা খান ও অমিতাভের নাতি অগস্ত্য় নন্দা।

পাশাপাশি থাকছেন শ্রীদেবীর কন্যা খুশি কাপুর এবং সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে আর্চি কমিকসের কয়েকটি ছবি পোষ্ট করে জোয়া আখতার নিজেই এই খবর জানান।

তিনি লিখেছেন, ‘‘এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হতে চলেছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম!”

বলিউডে গুঞ্জন, এখানে প্রধান প্রধান ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখ কন্যা সুহানা, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবী কন্যা খুশি কাপুর এবং সাইফপুত্র ইব্রাহিম আলী খানকে।

সিনেমাটিতে শুধু কমিকসের মূল চরিত্র আর্চি-ভেরোনিকা আর বেটিকেই নয়, দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটনের মতো কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদেরও।

১৯৬০ সালের প্রেক্ষাপটে সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। সিনেমাটি যে আপাদমস্তক মিউজিক্যাল ড্রামা হবে সে কথা এরই মধ্যে জানা গেছে। পাশাপাশি টিনএজারদের রোম্যান্সের রঙিন সব উপাদানও থাকবে।

কমিকসে আর্চির পুরো নাম আর্চি অ্যান্ড্রুজ। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কাণ্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছে সারা বিশ্বের কমিকসপ্রেমীরা।

এবার সেই আর্চিকে নিয়েই সিনেমা বানাবেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমা খ্যাত পরিচালক জোয়া।

এন-কে

Advertisement

CTG NEWS