কুমিল্লায় নির্বাচনী সহিংসতা, মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত ১

359
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ |  ৫:১৫ অপরাহ্ণ
কুমিল্লায় নির্বাচনী সহিংসতা, মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত ১
ছবি: সংগৃহীত
       
Advertisement

কুমিল্লার মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সহিংসতায় মাথায় গুলিবিদ্ধ হয়ে মো. শাওন আহমেদ (৩০) নামে এক ব্যক্তি মারা গেছেন। তার বাবা মোবারক হোসেনের দাবি হারুন অর রশিদের সমর্থক হওয়ায় তার ছেলেকে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন ও বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হারুন অর রশিদের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত অন্তত ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে দুই পক্ষের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় হারুনের সমর্থক মো. শাওন আহমেদের মাথায় গুলি লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বাড়ি বলবের কান্দি গ্রামে। শাওনের এক ছেলে ও এক মেয়ে আছে।

হারুন অর রশিদের অভিযোগ, জাকির বাহিনীর সদস্য সোহাগ ও বলবের কান্দি গ্রামের টিপু এই হামলার সঙ্গে জড়িত। তবে জাকির হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ওরা আমার পোস্টার ছিঁড়ে ফেলে। কে মারছে, আমি জানি না।’

মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালট্যান্ট মো. সালাউদ্দিন মোল্লা বলেন, শাওনের মাথার পেছনে গুলি লাগে। এরপর তিনি মারা যান।

এসসি

Advertisement

CTG NEWS