বিয়ে পরবর্তী প্রেমের রোমাঞ্চকর গল্প শোনালেন শাহিদ-পত্নী

139
 বিনোদন ডেস্ক |  রবিবার, নভেম্বর ৭, ২০২১ |  ১১:৪৮ পূর্বাহ্ণ
বিয়ে পরবর্তী প্রেমের রোমাঞ্চকর গল্প শোনালেন শাহিদ-পত্নী
       
Advertisement

২০১৫ সালে বিয়ে হয়েছে শাহিদ কাপূর এবং মীরা রাজপুতের। তারা এখন দুই সন্তানের অভিভাবক। নিজেদের বিবাহ-পরবর্তী প্রেমের রোমাঞ্চকর গল্প, রাগ-অনুরাগের কথা বার বার তুলে ধরেন শাহিদ-মীরা। এ বার আরও এক মজার গল্প প্রকাশ করলেন শাহিদ-পত্নী। মীরার কলেজের এক বান্ধবী তারই স্বামীর প্রতি দুর্বল ছিলেন। মীরার সঙ্গে সেই নিয়ে কথাও বলেছিলেন তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মীরাকে প্রশ্ন করা হয়েছিল, বিয়ের আগে শাহিদের সিনেমা দেখে মীরার কখনও তার প্রতি ভাল লাগা তৈরি হয়েছিল? এর উত্তরে মীরা জানান, তার এক বান্ধবী শাহিদকে পছন্দ করতেন। মীরার কাছে মাঝে মধ্যেই সেই গল্প করতেন বান্ধবী। বলতেন, ‘‘তুমি জানো, স্কুলে পড়ার সময় থেকেই আমি শাহিদকে পছন্দ করতাম?’’ তখন শাহিদকে নিয়ে কোনও রকম উত্তেজনা ছিল না মীরার। তার কথায়, ‘‘শাহিদ তো তখনও আমার জীবনের অংশ নয়।’’

Advertisement

তার পরেই একেবারে ২০১৫ সাল। শাহিদের সঙ্গে মীরার বিয়ে স্থির হয়। সে কথা জেনে সেই বান্ধবী উত্তেজনায় বিহ্বল হয়ে উঠেছিলেন। কিন্তু কোনও রকম মনোমালিন্যের অবকাশ তৈরি হয়নি। মীরা, শাহিদ এবং মীরার বান্ধবী, বান্ধবীর স্বামী এই ঘটনার কথা মনে করে বার বার হেসে ওঠেন। একসঙ্গে বসে তা নিয়ে স্মৃতিচারণও হয়।

এন-কে

Advertisement

CTG NEWS