হৃতিকের প্রতিবেশী হতে সানিয়ার খরচ ১৬ কোটি টাকা!

105
 বিনোদন ডেস্ক |  বৃহস্পতিবার, নভেম্বর ৪, ২০২১ |  ৫:২১ অপরাহ্ণ
হৃতিকের প্রতিবেশী হতে সানিয়ার খরচ ১৬ কোটি টাকা!
       
Advertisement

‘দঙ্গল’খ্যাত বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা নিজেকে একটি নতুন বাড়ি উপহার দিয়েছেন। বলা যেতে পারে, তিনি এখন সুপারস্টার হৃতিক রোশনের প্রতিবেশী।

হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন। টাইমস অব ইন্ডিয়ার খবর, সানিয়া মালহোত্রা মুম্বাইয়ের জুহুতে একটি নতুন বাড়ি কিনেছেন। অ্যাপার্টমেন্টটির মালিক ছিলেন সমীর ভোজওয়ানি। এ বছরের ১৪ অক্টোবর সেটি সানিয়ার নামে করা হয়েছে। সানিয়া ও তাঁর বাবা সুনীল কুমার মালহোত্রা ওই অ্যাপার্টমেন্টের জন্য স্ট্যাম্প ডিউটি বাবদ খরচ করেছেন ৭১.৫ লাখ রুপি। অ্যাপার্টমেন্টটি সানিয়া কিনেছেন ১৪.৩ কোটি রুপিতে, বাংলাদেশের মুদ্রায় যা ১৬ কোটি টাকার বেশি।

Advertisement

মজার ব্যাপার হলো, গত বছর একই ভবনে হৃতিক রোশন ১০০ কোটি রুপি দিয়ে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। তাঁর অ্যাপার্টমেন্ট ৩৮ হাজার বর্গফুটের।

আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিষেক হয়েছিল সানিয়া মালহোত্রার। এর পর বেশ কয়েকটি দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে ‘পটাখা’, ‘বাধাই হো’, ‘শকুন্তলা দেবী’, ‘লুডো’ ও ‘পাগলৈত’ উল্লেখযোগ্য।

সানিয়া মালহোত্রা সামাজিক মাধ্যমে ব্যাপক জনপ্রিয়। নৃত্যে পারদর্শী এ চিত্রনায়িকার ছবি ও ভিডিও প্রায়ই ভাইরাল হয়। আগামীতে তাঁকে ‘মীনাক্ষি সুন্দরেশ্বর’ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি ডিজিটালে মুক্তি পাবে।

এন-কে

 

Advertisement

CTG NEWS