‘সেনাবাহিনী অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করবে’

281
 নিজস্ব প্রতিবেদক |  বুধবার, নভেম্বর ৩, ২০২১ |  ৮:৩৪ অপরাহ্ণ
বাংলাদেশ সেনাবাহিনী
       
Advertisement

সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনীর ওপর অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করছে এবং ভবিষ্যতেও করবে।

বুধবার (৩ নভেম্বর) সকালে চট্টগ্রাম সেনানিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারের প্যারেড গ্রাউন্ডে কর্নেল অব দ্য রেজিমেন্ট হিসেবে অভিষেক অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

Advertisement

এর আগে প্যারেড গ্রাউন্ডে পৌঁছালে সেনাপ্রধান ও কর্নেল অব দ্য রেজিমেন্টকে স্বাগত জানান সেনাবাহিনীর শীর্ষ কমকর্তারা। এ সময় তাকে কর্নেল অব দ্য রেজিমেন্ট র‌্যাংক ব্যাজ পরিয়ে দেওয়া হয়। পরে তিনি অভিবাদন গ্রহণ করেন এবং প্যারেড পরিদর্শন করেন।

ইস্ট বেঙ্গল রেজিমেন্টকে সুসজ্জিত করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় তাঁরই দিক নির্দেশনায় ইস্ট বেঙ্গল রেজিমেন্টকে সুসজ্জিত করা হয়েছে। যুক্ত করা হয়েছে যুগোপযোগী ও সর্বাধুনিক প্রযুক্তির যুদ্ধ সরঞ্জাম। মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছায় ও উদ্যোগের ফলে ইস্ট বেঙ্গল রেজিমেন্টে যুক্ত হয়েছে আরও ১০টি ব্যাটালিয়ন।

সেনাপ্রধান বলেন, প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখেছেন। তাঁর প্রতি কৃতজ্ঞ আমি। আপনারা সহযোগিতা করলে বাংলাদেশ সেনাবাহিনী তার অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করতে পারবে।

এসসি

Advertisement

CTG NEWS