মিথ্যা মামলা প্রত্যাহার না করলে রাজপথে নামার হুঁশিয়ারি তৃণমূল আওয়ামী লীগের

123
 পেকুয়া প্রতিনিধি: |  বুধবার, নভেম্বর ৩, ২০২১ |  ৩:২৬ অপরাহ্ণ
মিথ্যা মামলা প্রত্যাহার না করলে রাজপথে নেমে আসবে তৃণমূল আওয়ামী লীগ
       
Advertisement

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানসহ দলের নেতাকর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে । এসব মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আবার রাজপথে নামবে বলে জানিয়েছে তৃণমূল আওয়ামী লীগ।

আজ ৩ নভেম্বর, বুধবার সকাল ১০টায় দিকে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের সোনালি বাজারে উজানটিয়ার তৃণমূল আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধনে এমন হুঁশিয়ারি দেন।

Advertisement

উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে ফাঁসানো হয়েছে। রাজপথে ঘাম ঝরিয়ে, তৃণমূল থেকে আজকের এই পর্যায়ে এসেছে মুজিবুর রহমান। ষড়যন্ত্র করে তাকে দমিয়ে রাখা যাবে না।

প্রধান অতিথির বক্তব্যে জিয়াবুল হক জিকু বলেন, “রাজপথে রক্ত দিয়ে সৃষ্টি হয়েছে মুজিবুর রহমান। মিথ্যা মামলা দিয়ে তার মানহানির অপচেষ্টা করা হলে সমগ্র জেলার তৃণমূলের নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না। অতিশিগগিরই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে নেতাকর্মীরা পুরো জেলা অচল করে দিতে বাধ্য হবে।

উজানটিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিউদ্দিন হৃদয়ের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াবুল হক জিকু, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক তারেকুল ইসলাম, যুবলীগ নেতা দিদার, রাশেদ, রুহুল কাদের প্রমুখ।

মানববন্ধনে আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর রাতে দুর্বৃত্তদের গুলিতে আহত হন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মুনাফ সিকদার। এ ঘটনায় ৩১ অক্টোবর কক্সবাজার সদর মডেল থানায় হত্যাচেষ্টার মামলা হয়। মামলাটি করেন মোনাফ সিকদারের বড় ভাই মো. শাহজাহান। গুলি করার নির্দেশদাতা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে ১ নম্বর ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরীকে ২ নম্বর আসামি করে আট জনের বিরুদ্ধে মামলা করা হয়। এ ছাড়া অজ্ঞাতনামা আরও সাত–আটজনকে আসামি করা হয়েছে।

এফএম/এসসি

Advertisement

CTG NEWS