আলোকিত বুর্জ খলিফা, ‘আমরা তোমাকে ভালোবাসি শাহরুখ’

107
 বিনোদন ডেস্ক |  বুধবার, নভেম্বর ৩, ২০২১ |  ১২:৪০ অপরাহ্ণ
আলোকিত বুর্জ খলিফা, ‘আমরা তোমাকে ভালোবাসি শাহরুখ’
       
Advertisement

ডন, কিং খান, প্রেম কিংবা রোমান্সের বাদশাহ শাহরুখ খান। গতকাল ছিল সেই কিং খানের ৫৬তম জন্মদিন। প্রতি বছর বেশ ঘটা করে জন্মদিন উদযাপন করা হলেও এবার মান্নাত ছিল জনশূন্য। উৎসবের আমেজ ছিল না। কিন্তু শাহরুখভক্তের আর কমতি আছে? বিশ্বজুড়ে তাঁর জন্মদিন উদযাপন করেছেন অনুরাগীরা

ইন্ডিয়া ডটকমের খবর, প্রতি বছরের মতো এবারও রাতে আলোকিত হয়েছিল দুবাইয়ের আইকনিক সুউচ্চ ভবন বুর্জ খলিফা। আলোয় ভেসে ওঠে সুপারস্টার শাহরুখ খানের নাম ও ছবি। আলোয় লেখা ছিল, ‘আমরা তোমাকে ভালোবাসি শাহরুখ।’

Advertisement

বুর্জ খলিফা এবারই প্রথম শাহরুখের জন্মদিন উপলক্ষে আলোকিত হলো না। এটা এখন রীতিতে পরিণত হয়েছে। গত বছর জন্মদিনে দুবাইয়ে ছিলেন শাহরুখ। সেই আলোকময় বুর্জ খলিফার ছবি সামাজিক পাতায় শেয়ার করেছিলেন বলিউড বাদশাহ।

গতকাল বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, এবার জন্মদিন উদযাপনের মুড নেই বলিউড বাদশাহর। শাহরুখ খান দক্ষিণ মুম্বাইয়ের উপকূলীয় শহর আলিবাগে সপরিবারে পাড়ি জমিয়েছেন। সেখানে খামারবাড়ি রয়েছে এ সুপারস্টারের। জনসমাগম থেকে দূরে থাকতে চান তিনি। তাই লোকচক্ষুর অন্তরালে গিয়েছেন।

শাহরুখের পরিবারের একজন ঘনিষ্ঠ বন্ধু পোর্টালটিকে বলেছেন, এ বছর কোনও উদযাপন হচ্ছে না। জন্মদিনে বাৎসরিক যে রীতি এত দিন চলে আসছে, ভক্তদের শুভেচ্ছা গ্রহণের যে দৃশ্য এত দিন সবাই দেখে আসছে, তা এবার হচ্ছে না। কয়েক দিনের জন্য তিনি আলিবাগে চলে গেছেন। জামিনের শর্তানুযায়ী আগামী শুক্রবার মুম্বাইয়ে ফিরবেন আরিয়ান।

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান।

দীর্ঘ ক্যারিয়ারে শাহরুখ খান ৩০টি ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন থেকে ১৪টি পুরস্কার এবং একটি বিশেষ পুরস্কার অর্জন করেন। তিনি কোনো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন না করলেও ২০০৫ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মাননায় ভূষিত করে।

এন-কে

Advertisement

CTG NEWS