শাহরুখের জন্মদিন ঘিরে সালমানের ‘ভাই কা বার্থডে’

142
 বিনোদন ডেস্ক |  মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১ |  ১২:২৭ অপরাহ্ণ
শাহরুখের জন্মদিন ঘিরে সালমানের ‘ভাই কা বার্থডে’
       
Advertisement

বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ এ বছরে অন্যতম প্রতীক্ষিত সিনেমা। প্রথম বারের মতো আয়ুশের সঙ্গে সালমানের ম্যাজিক দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

এরই মধ্যে সুখবর, অবমুক্ত হয়েছে সিনেমাটির নতুন গান ‘ভাই বা বার্থডে’। ইউটিউবে মুক্তির পর নেটিজেনদের প্রশংসায় ভাসছে গানটি। হু হু করে বাড়ছে ভিউ।

Advertisement

ইন্ডিয়া ডটকমের খবর, বন্ধু শাহরুখ খানের জন্মদিনকে সামনে রেখে গানটি মুক্তি দিয়েছেন সালমান খান। দুই মিনিট ১৯ সেকেন্ডের আয়ুশকে তাঁর ভাইয়ের জন্মদিন উদযাপন করতে দেখা যাচ্ছে। তাঁর নাচও নজর কেড়েছে সবার। সালমান খান এ সিনেমায় পুলিশের ভূমিকায় রয়েছেন।

ডন, কিং খান, প্রেম কিংবা রোমান্সের বাদশাহ শাহরুখ খান। আজ সেই কিং খানের জন্মদিন। গেল বার ছাড়া প্রতি বছরই শাহরুখের জন্মদিন ঘটা করে পালন হয়েছে। কিন্তু প্রায় এক মাস বড় ছেলে জেলে থাকার পর ঘরে ফিরলেও ঘটা করে এবার জন্মদিন পালন করছেন না কিং খান। নভেম্বরে ছেলে জেলে থাকাকালে স্ত্রী গৌরী খানের জন্মদিন ও এ যুগলের বিবাহবার্ষিকী উদযাপন হয়নি। অবশ্য দুঃসময় কেটেছে। ছেলে কারাগার থেকে ফিরেছেন।

যা হোক, আগামী ২৬ নভেম্বর মুক্তি পাচ্ছে সালমান-আয়ুশের ‘অন্তিম’। এতে আরও অভিনয় করেছেন সাই মাঞ্জরেকার। একই দিনে মুক্তি পাবে জন আব্রাহামের ‘সত্যমেভ জয়তে টু’। এ সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে।

এন-কে

Advertisement

CTG NEWS