চমেকে সংঘর্ষের ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা, গ্রেফতার ২

373
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, অক্টোবর ৩১, ২০২১ |  ১১:৫৬ পূর্বাহ্ণ
চমেকে সংঘর্ষের ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা, গ্রেফতার ২
       
Advertisement

চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় পুলিশ সীমান্ত (২১) ও রক্তিম(২২) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

৩০ অক্টোবর, শনিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে চট্টগ্রাম মেডিকেল কলেজের ৫ম বর্ষের ছাত্র তৌফিকুর রহমান বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন ।

Advertisement

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান সিটিজি নিউজকে বলেন, সংঘর্ষে আকিব নামে এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এখন পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অভিযান অব্যহত আছে

এর আগে শনিবার দুপুরের দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের জেরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এরপর শিক্ষার্থীদের দ্রুত হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়। এদিকে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারিতে আহত হয়েছেন মাহফুজুল হক (২৩), নাইমুল ইসলাম (২০) এবং আকিব হোসেন (২০)। এর মধ্যে দুই জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এফএম/

Advertisement

CTG NEWS