দেশ সকলের, আমরা শান্তি- শৃঙ্খলা চাই: ডিআইজি আনোয়ার হোসেন

245
 বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি |  শনিবার, অক্টোবর ৩০, ২০২১ |  ৪:২৩ অপরাহ্ণ
দেশ সকলের, আমরা শান্তি- শৃঙ্খলা চাই-ডিআইজি আনোয়ার হোসেন
       
Advertisement

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, ধর্মের অবমাননা করার জন্য আপনার কষ্ট লাগলে আপনি প্রতিবাদ করতে পারবেন, প্রতিবাদের ভাষা আছে। কিন্তু হামলা কেন? এদেশ সকলের, আমরা শান্তি- শৃঙ্খলা চাই।

আজ ৩০ অক্টোবর, শনিবার সকাল ১১টায় বোয়ালখালী উপজেলার একটি কমিউনিটি সেন্টারে বোয়ালখালী থানা প্রশাসন আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisement

সাম্প্রতিককালে কয়েক সপ্তাহের ঘটনাবলীতে সবারই হৃদয়ে দাগ হয়েছে উল্লেখ করে ডিআইজি আনোয়ার হোসেন বলেন, পবিত্র কোরআন শরীফ পূজামণ্ডপে রেখে দিয়েছে তা অবশ্যই অপরাধ। এই কর্মকাণ্ডে সবার মনে আঘাত লাগবে স্বাভাবিক। তো আমার কাজ কি? যে এই কাজটা করেছে তাকে খুঁজে বের করা, তাকে বিচারের আওতায় নিয়ে আসা। নাকি এর জন্য অন্যের বাড়িতে আক্রমণ করা? ঘটনা কুমিল্লায়, নোয়াখালীর মানুষ কি দোষ করলো? কক্সবাজার-চকরিয়ার মানুষ কি দোষ করলো?

তিনি বলেন, মানুষে মানুষে ঝগড়া লাগে, বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি- মারামারি হয়। ধর্মীয় কারণে কেন হবে? কোন ধর্মে আছে যে, ধর্মীয় কারণে তুমি অন্য ধর্মের লোকের ওপর আঘাত করতে পারবে? কি হুজুগে আমরা চলি। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ একজন মেসেজ দিলো, তার যাচাই বাছাই না করে, যে দিলো তার পরিচয় না জেনে আমরা দৌঁড়াতে শুরু করলাম। এটা তো মধ্য যুগ নয়, এটা আধুনিক যুগ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিমের সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম, জেলা আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন এমরান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার প্রমুখ।

এসসি

Advertisement

CTG NEWS