২৮ দিন পর বাড়ির পথে শাহরুখপুত্র

156
  |  শনিবার, অক্টোবর ৩০, ২০২১ |  ১:৫৯ অপরাহ্ণ
২৮ দিন পর বাড়ির পথে শাহরুখপুত্র
       
Advertisement

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গত ২ অক্টোবর আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এর পর গ্রেপ্তার, রিমান্ড শেষে কারাভোগ। ২৮ দিন পর ঘরে ফেরার পথে এ স্টার কিড।

টাইমস অব ইন্ডিয়ার খবর, জেল কর্তৃপক্ষ জানিয়েছে, আরিয়ানের মুক্তিপ্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আজ শনিবার ভারতীয় সময় সকাল ১১টায় আরিয়ান খান কারাগার থেকে বের হন।

Advertisement

ভারতীয় সময় ১০টা ৫৬ মিনিটে আর্থার রোড জেলের বাইরে শাহরুখ খানের গাড়ি দেখা যায়। শাহরুখ খান জেল চত্বরে যাবেন না, তিনি শহরের একটি পাঁচ তারকা হোটেলে ছেলের জন্য অপেক্ষা করছেন। জেল রোডের বাইরে শাহরুখ খানের দেহরক্ষী রবি সিংকে দেখা গেছে।

আজ সকাল সাড়ে ৫টায় আরিয়ানের রিলিজ পেপার হাতে পায় জেল কর্তৃপক্ষ। ২৮ অক্টোবর আরিয়ান খানকে জামিন দেন বোম্বে হাইকোর্ট। আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ রায় প্রকাশ হয় ২৯ অক্টোবর।

আরিয়ান খানকে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আটক করে গত ২ অক্টোবর। মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রয়েছেন গত ৮ অক্টোবর থেকে। এ সময়ে মাত্র একবার ছেলের সঙ্গে দেখা করেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে গত ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা। পরে মাদককাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে অভিযান চালিয়ে ২০ জনের বেশি মানুষকে আটক করে এনসিবি।

এন-কে

Advertisement

CTG NEWS