কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় আটক ৭

236
 অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি:- |  বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১ |  ৩:০০ অপরাহ্ণ
কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় আটক ৭
       
Advertisement

কাপ্তাইয়ে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য নিহতের ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় নিহত ইউপি সদস্য সজীবুর রহমানের বোন দুধ নাহার (৩৩) বাদী হয়ে মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করে পুলিশ। মামলায় এজাহার ভুক্ত ৩২ জন এবং অজ্ঞাত নামা ১০-১৫ জনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

Advertisement

 কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নাসির উদ্দীন জানান, মামলা দায়ের পর ওইদিন রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে। এ নিয়ে জড়িত সন্দেহে মোট ৭ জনকে আটক করা হলো।

এদিকে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য প্রার্থী (বর্তমান সদস্য) নিহতের ঘটনায় আসন্ন ইউপি নির্বাচনে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুধুমাত্র সাধারণ সদস্য পদের নির্বাচন স্থগিত করেছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত প্রায় ১১টায় কাপ্তাই নতুন বাজারের মা বেকারীর সামনে দুজন চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্য প্রার্থী সজীবুর রহমান সজীব নিহত হয়। এর প্রেক্ষিতে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নির্বাচন স্থগিত ঘোষনা করে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর উপজেলার চিৎমরম ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী নেথোয়াই মারমাকে নিজ বাসায় গুলি করে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ওই ঘটনার পর চিৎমরম ইউনিয়নের নির্বাচন পিছিয়ে ২৮ নভেম্বর নির্ধারণ করে নির্বাচন কমিশন। কাপ্তাইয়ের বাকি তিন ইউনিয়নের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এসসি

Advertisement

CTG NEWS