পূর্ব শত্রুতার জের

চকরিয়ায় বিধবার খড়ের গাদায় আগুন দিলো দুর্বৃত্তরা

158
 নিজস্ব প্রতিনিধি,চকরিয়া  |  মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১ |  ৯:৩৬ অপরাহ্ণ
চকরিয়ায় বিধবা মহিলার খড়ের গাদায় আগুন দিলো দুর্বৃত্তরা
       
Advertisement

কক্সবাজারের চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে জন্নাতুল মোকা নামে এক বিধবা মহিলার খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ ২৬ অক্টোবর, মঙ্গলবার রাত ৩টায় চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ মধ্যম কৈয়ারবিল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

Advertisement

চকরিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার খড়ের গাদায় আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় ভুক্তভোগী মহিলা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় অজ্ঞাতনামা একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ৩টায় মধ্যম কৈয়ারবিল এলাকার মৃত ফজল করিমের বসতঘরে হঠাৎ খড়ের গাদায় আগুন ও ধোঁয়া দেখে এলাকাবাসী তাদের ঘর থেকে বের হয়ে খড়ের আগুন নিভানোর চেষ্টা চালায়। পরে স্থানীয়রা চকরিয়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

এ বিষয়ে ক্ষতিগ্রস্থ বিধবা মহিলা জন্নাতুল মোকা বলেন, চলতি বছরের ১৭ আগস্ট আমার স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে মহাসড়কে হত্যা করা হয়। এ ঘটনায় বাদী হয়ে (জি.আর মামলা নং-৪৯৭/২০২১ ) আমি মামলা দায়ের করি। উক্ত মামলায় আল মামুন তুষার, আবদুল হাকিম ছুট্টো ও আরমান গ্রেপ্তার হয়। পরে জামিনে বের হয়ে আসে। বর্তমানে মামলাটি তদন্তধীন রয়েছে। মূলত এ ঘটনার শত্রুতার জেরে প্রতিহিংসাবশত আমার খড়ের গাদায় আগুন দেওয়া হয়েছে। এতে আমার ২০হাজার টাকার ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ঘটনার বিষয়ে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসসি

Advertisement

CTG NEWS