৩ পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানালো সিএমপি

618
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, অক্টোবর ২৪, ২০২১ |  ৬:১৩ অপরাহ্ণ
৩ পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানালো সিএমপি
       
Advertisement

দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএল এ গমনকারী পুলিশ সদস্য পুলিশ পরিদর্শক (সশস্ত্র) এতেসাম হায়দার, এসআই(সশস্ত্র) শ্রী মৃত্যুঞ্জয় সিংহ, কনস্টেবল মো. ফুল মিয়াকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম। এসময় ৩৪ পুলিশ সদস্যকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

আজ ২৪ অক্টোবর, রোববার সকাল সাড়ে ১০ টায় দামপাড়া পুলিশ লাইন্স মাল্টিপারপাস সেডে অনুষ্ঠিত সিএমপির মাসিক কল্যাণ সভায় এসব বিদায় শুভেচ্ছা জানানো হয়।

Advertisement

এসময় সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন। সভায় সিএমপির পুলিশ সদস্যদের আবেদনের প্রেক্ষিতে সিএমপির সেবা তহবিল ও বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল হতে ৩৪ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। পিআরএল এ গমনকারী পুলিশ সদস্য পুলিশ পরিদর্শক (সশস্ত্র) এতেসাম হায়দার, এসআই(সশস্ত্র) শ্রী মৃত্যুঞ্জয় সিংহ, কনস্টেবল মো. ফুল মিয়াকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান।

এছাড়াও সভায় পুলিশ কমিশনার কাপ ক্যারাম টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন এ এস আই তাজুল ইসলাম, রানার্স আপ নায়েক তপন চাকমা ও পুলিশ কমিশনার কাপ দাবা টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন এ এস আই সালিম উদ্দিন ও রানার্স আপ কনস্টেবল চয়ন বড়ুয়ার হাতে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার ওসিগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এফএম/এমজে

Advertisement

CTG NEWS