জীবনের শেষদিন পর্যন্ত লিভারপুলে খেলতে চান সালাহ

285
 খেলা ডেস্ক |  শনিবার, অক্টোবর ২৩, ২০২১ |  ১২:০৯ অপরাহ্ণ
জীবনের শেষদিন পর্যন্ত লিভারপুলে খেলতে চান সালাহ
       
Advertisement

মোহাম্মদ সালাহকে দলে ভেড়ানোর পরই লিভারপুর পুরোপুরি বদলে যায়। দলে যোগ দেয়ার পরই বোনে যান দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তবে ২০২৩ সালেই লিভারপুলের সাথে তার চুক্তি শেষ হতে চলেছে। তবে সালাহ জানিয়েছেন, জীবনের শেষ দিন পর্যন্ত লিভারপুলের হয়েই খেলে যেতে চান তিনি।

২০১৭ সালে মোহাম্মদ সালাহকে রোমা থেকে উড়িয়ে আনে ক্লপ। রোমায় এক মৌসুমে ৩১ ম্যাচে ১৫ গোল করায় ক্লপের চোখ পরে তার উপর। এরপর লিভারপুলে এসে সালাহ নিজেকে এবং তার দলকে নিয়ে যায় এক অন্য উচ্চতায়।

Advertisement

প্রথম মৌসুমেই ইংলিশ প্রিমিয়ার লিগের এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড ভাগ করে নেন অ্যালেন শেরারের সাথে। তবে সবাই ভেবেছিল সালাহ ‘ওয়ান সিজন ওয়ান্ডার’। যার মানে এক মৌসুমেই আলো ছড়াবেন।

তবে সবাইকে ভুল প্রমাণ করে তিনি গত চার মৌসুমেই লিভারপুলের হয়ে মৌসুমে সবচেয়ে বেশি গোল করেছেন। শুধু তাই নয়, জিতেছেন চ্যাম্পিয়নস লিগ এবং লিভারপুলকে এনে দিয়েছেন ৩০ বছর পর প্রিমিয়ার লিগের স্বাদ।

তবে বর্তমানে তার ভবিষ্যত নিয়ে অনেক কথা চলছে। অনেকেই বলছে ২০২৩ সালের পর লিভারপুল ছাড়বেন এই মিশরীয়।

তবে সালাহর চোখে ক্লাবের ইচ্ছাটাই বেশি প্রাধান্য পাবে বলে জানান তিনি। স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে সালাহ বলেছেন, ‘যদি আপনি জানতে চান, তাহলে বলব আমি আমার ফুটবল ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত লিভারপুলে থাকতে চাই। কিন্তু এটা নিয়ে এর বেশি কিছু বলতে পারবো না- কারণ এটা আমার হাতে নেই।’

তিনি আরও বলেন, ‘এটা আসলে নির্ভর করছে ক্লাব কী চায়, আমি না। এই মুহূর্তে আমি কখনো লিভারপুলের বিপক্ষে খেলতে চাই না। এটা আমাকে দুঃখ দেবে। আমি এটা নিয়ে কথা বলতে চাই না। কিন্তু এটা সত্যিই আমাকে কষ্ট দেবে। লিভারপুলের বিপক্ষে খেলতে চাই না, এখন দেখা যাক কী হয়।’

২০১৭ সালে লিভারপুলে যোগ দেয়ার পর ১৫৩ ম্যাচ খেলে করেছেন ১০২ গোল। আগামীকাল রোববার (২৪ অক্টোবর) ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে সালাহ দল লিভারপুল।

এন-কে

Advertisement

CTG NEWS