এনার হাত ধরে আবার পর্দায় ফিরছেন যশ-নুসরাত

270
 বিনোদন ডেস্ক |  শনিবার, অক্টোবর ২৩, ২০২১ |  ১২:০৫ অপরাহ্ণ
এনার হাত ধরে আবার পর্দায় ফিরছেন যশ-নুসরাত
       
Advertisement

টলিউডের আলোচিত তারকা জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ সিনেমার পর আবারও তাদের দেখা যাবে একসঙ্গে বড় পর্দায়। সিনেমার প্রযোজনায় রয়েছে এনা সাহা।

সর্ব প্রথম নুসরাত ও যশকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায় বিরশা দাশগুপ্তের ‘ওয়ান’ সিনেমায়। সেখান থেকেই তাদের আলাপ পরিচয়। শোনা যায় এর পরেই এনা সাহা প্রযোজিত ‘এসওএস’ সিনেমার মধ্য দিয়ে পর্দার বাইরে বন্ধুত্ব থেকে ভালো লাগার রূপ নেয়।

Advertisement

যশ ও নুসরাতের সিনেমা প্রশঙ্গে যশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, ‘এ রকম সম্ভাবনা তৈরি হয়েছে। বহু পরিচালক, প্রযোজক আমায় আর নুসরাতকে জুটি হিসেবে চাইছেন। তবে আগে কাজ করব এনার সঙ্গে।’ যশ আরও বলেন, ছবির গল্প, অন্য অভিনেতাদের নামও ঠিক হয়নি। সবই রয়েছে একেবারে প্রাথমিক পর্যায়ে।

বর্তমানে যশ ও এনা রয়েছে কাশ্মীরে। তাদের সিনেমা ‘চীনা বাদাম’ এর একটি গানের শুটিংয়ে। সিনেমাটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। অভিনেত্রী আরও জানান, দু’দিন কাশ্মীর ঘুরবেন তারা। গানের দৃশ্যধারণের জায়গা খুঁজবেন। তারপর হবে দৃশ্যধারণ।

সিনেমার গান ছাড়াও একটি মিউজিক ভিডিও চিত্রায়ণ হবে সেখান। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে এটি। এ গানে এনার সঙ্গে থাকবেন রবি।

এবারের দুর্গাপূজায় প্রকাশ হয়েছে ‘লিলি ডোন্ট বি সিলি’ গানটি। এ গানের ভিডিওতে নেচে পূজায় মাতিয়েছেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। এনা সাহার বোন সাক্ষী সাহাও এ গানে ধরা দিয়েছেযন।

মা হওয়ার ১৩ দিন পর কাজে ফিরেছেন এ সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমানে নুসরাত ব্যস্ত রয়েছে সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের ‘জয়কালী কলকাত্তেওয়ালি’ সিনেমার কাজ করছেন।

এন-কে

Advertisement

CTG NEWS