শেষ মুহূর্তে রোনালদোর গোলে ইউনাইটেডের জয়

156
 খেলা ডেস্ক |  বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১ |  ১১:১৫ পূর্বাহ্ণ
শেষ মুহূর্তে রোনালদোর গোলে ইউনাইটেডের জয়
       
Advertisement

চ্যাম্পিয়নস লিগে ‘এফ’ গ্রুপের ম্যাচে আটালান্টাকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। যদিও দুই গোলে এগিয়ে ছিল আটালান্টাই। তারপর ম্যাচে ঘুরে দাঁড়িয়ে র‌্যাশফোর্ড ও ম্যাগুইয়ারের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। আর শেষ সময়ের গোলে দলকে জেতান ক্রিশ্চিয়ানো রোনালদো।

বুধবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডের ম্যাচে আটালান্টাকে ৩-২ গোলে হারিয়েছে স্বাগতিকরা। এর এই জয়ে গ্রুপের শীর্ষে উঠল উলে গুনার সুলশারের দল।

Advertisement

ম্যাচে প্রায় ৫৫ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ২২টি শট নেয় ইউনাইটেড, যার ৯টি ছিল লক্ষ্যে। আর আটালান্টাকে ১৩ শটের ছয়টি লক্ষ্যে ছিল।

ম্যাচের আধা ঘণ্টা পেরোনোর আগেই ওল্ড ট্রাফোর্ডে স্বাগতিক ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল আটালান্টা। ১৫ মিনিটে মারিও পাসালিচ এবং ২৮ মিনিটে মেরিহ ডেমিরালের গোলে সহজ জয়ই দেখছিল ইতালিয়ান ক্লাবটি।

তবে ম্যাচের মোড় ঘুরে যায় দ্বিতীয়ার্ধে। দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লেখে ম্যানইউ। যার শুরুটা মার্কোস র‍্যাশফোর্ডের গোলের মধ্যে দিয়ে। ৫৩ মিনিটে মাঝমাঠ থেকে ব্রুনো ফার্নান্দেজের দারুণ এক পাস ধরে দূরের পোস্ট থেকে গোল করেন এই ফরোয়ার্ড। ইনজুরি থেকে ফেরার পর টানা দুই ম্যাচেই গোল পেলেন র‍্যাশফোর্ড।

৭৫তম মিনিটে ম্যাচে সমতায় ফেরান ডিফেন্ডা হ্যারি ম্যাগুয়াইর। ডান প্রান্ত থেকে আসা জ্যাডন সাঞ্চোর ক্রস এডিনসন কাভানির আলতো ছোঁয়ায় চলে যায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা ম্যাগুয়াইয়ের কাছে। জোরাল শটেই লক্ষ্যভেদ করেন এই ইংলিশ তারকা।

আর ৮১তম মিনিটে আসে ইউনাইটেডের ৩ পয়েন্ট নিশ্চিত করা রোনালদোর গোল। বাঁ প্রান্ত থেকে লুক শর দুর্দান্ত এক ক্রস লাফিয়ে উঠে চোখ ধাঁধানো হেডে জালে পাঠান পর্তুগিজ তারকা। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

এ নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল বেড়ে হলো ১৩৭টি।

তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ইতালিয়ান ক্লাব আটালান্টা। ৩ পয়েন্ট নিয়ে তলানিতে ইয়াং বয়েজ।

এন-কে

Advertisement

CTG NEWS