রুক্মিণীর জন্য গর্বিত দেব!

114
 বিনোদন ডেস্ক |  বুধবার, অক্টোবর ২০, ২০২১ |  ১১:৩৩ পূর্বাহ্ণ
রুক্মিণীর জন্য গর্বিত দেব!
       
Advertisement

সুপারস্টার দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টালিউডে পা রেখেছেন রুক্মিণী মৈত্র। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর দেবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন পাঁচটি সিনেমায়।

সুপারস্টার দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টালিউডে পা রেখেছেন রুক্মিণী মৈত্র। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল সিনেরিয়েল লাইফে দেব-রুক্মিণীর মিষ্টি প্রেমের খবর অনেকেরই জানা। সবশেষ দেবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমায় অভিনয় করেছিলেন রুক্মিণী। সম্প্রতি অভিনয় করেছেন ‘কিশমিশ’ সিনেমায়। এরই মধ্যে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রুক্মিণী।

Advertisement

অভিনয় করেছেন ‘সনক’ সিনেমায়। বিদ্যুৎ জামালের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিনেমাটি। এ সিনেমার পোস্টার নিজের ফেসবুকে শেয়ার করেছেন দেব। শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিকাকে। সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে দেব লিখেছেন, ‘সত্যি সিনেমাটি উপভোগ করেছি। তুমি অসাধারণ ছিলে রুক্মিণী। তোমাকে নিয়ে আনন্দিত এবং গর্বিত।’

টালিউডে আত্মপ্রকাশের পর থেকেই দেবের সঙ্গে রুক্মিণীর প্রেমের গুঞ্জন শোনা যায়। দেবের ‘বিশেষ বান্ধবী’ হিসেবেও পরিচিতি আছে তার। বাংলা সিনেমায় অভিনয়ের আগে মডেলিংয়ে যুক্ত ছিলেন রুক্মিণী। দেবের সঙ্গে পরিচয় হওয়ার আগে দেখেননি বাংলা সিনেমা।

জাতীয়-আন্তর্জাতিক প্রতিষ্ঠানে মডেল হয়েছেন তিনি। মাত্র ১৩ বছর বয়স থেকেই পেশাদার মডেল হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। টালিউডের সিনেমায় আত্মপ্রকাশ হওয়ার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রুক্মিণীকে। বলিউডে অভিনয়ের পর নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে দেব-রুক্মিণী অভিনীত ‘কিশমিশ’ সিনেমাটি। এম কে মিডিয়া ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া, লিলি চক্রবর্তী প্রমুখ।

‘কিশমিশ’ সিনেমায় তিনটি সময়ের গল্প তুলে ধরা হবে। দেবের চরিত্রের অনেকগুলো শেড থাকবে বলেও জানা গেছে। রোমান্টিক-কমেডি ধাঁচের এ সিনেমায় ‘রোহিনী’ চরিত্রে পর্দায় আসবেন রুক্মিণী।

এর আগে সিনেমাটির একটি টিজার প্রকাশ হয়েছিল দেব এন্টারটেইনমেন্টের ভেঞ্চারসের ফেসবুক পেজে। জানানো হয়েছিল ২০২০ সালে পূজার মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু করোনা এবং ভোটের কারণে কাজ শুরু করতে দেরি হয়ে গেছে। নতুন করে এ মাসেই শুটিং শুরু হবে।

দেবের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যনারে নির্মিত ৮ম সিনেমা ‘কিশমিশ’। আর দেব-রুক্মিণী জুটির ছয় নম্বর সিনেমা এটি। এর আগে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ সিনেমায় দেখা গিয়েছিল এ জুটিকে।

এন-কে

Advertisement

CTG NEWS