সম্পর্ক উন্নয়নের পরই ভারত-পাকিস্তান সিরিজ

87
 খেলা ডেস্ক : |  মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১ |  ৬:১৭ অপরাহ্ণ
সম্পর্ক উন্নয়নের পরই ভারত-পাকিস্তান সিরিজ
       
Advertisement

আগামী ২০২৩ সালে পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সেখানে ভারত খেলতে যাবে কিনা, সেটা নিয়েই প্রশ্ন। যদিও এ ব্যাপারে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। একই সঙ্গে পুনরায় ভারত-পাকিস্তানের মধ্যকার সিরিজ আয়োজন করতে আগ্রহী তিনি।

সোমবার এসব বিষয় নিয়ে কথা বলার সময় রমিজ রাজা এটাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, এখনই ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ আয়োজনের সম্ভাবনা নেই। আগে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে সম্পর্ক উন্নয়ন করতে হবে। সে জন্য এখনো আরও অনেক কাজ বাকি। তার আগে সিরিজ আয়োজনের কোনো সম্ভাবনা দেখছেন না তিনি।

Advertisement

সম্প্রতি দুবাইতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) এক সভায় পরবর্তী এশিয়া কাপের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন রমিজ রাজা। সেখানে এ বিষয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ও সচিব জয় শাহের সঙ্গে বৈঠক করেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার।

সেই বৈঠকের সূত্র ধরে তিনি বলেন, ‘পাকিস্তান-ভারতের ক্রিকেটীয় সম্পর্ক পুনরুজ্জীবিত করতে এখনো অনেক কাজ বাকি। উভয় বোর্ডের মধ্যে স্বাচ্ছন্দ্যবোধ আরও বাড়াতে হবে এবং দেখতে হবে আমরা কীভাবে বিষয়টি নিয়ে কাজ করতে পারি।’

এমজে/

Advertisement

CTG NEWS