পূজার সাজে কটাক্ষের শিকার নুসরাত

204
 বিনোদন ডেস্ক : |  শনিবার, অক্টোবর ১৬, ২০২১ |  ৫:০১ অপরাহ্ণ
পূজার সাজে কটাক্ষের শিকার নুসরাত
       
Advertisement

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা শেষ হয়েছে। শুক্রবার দশমীর বিসর্জনের মাধ্যমে শেষ হয়েছে এ উৎসব। আর এই বিশেষ দিনে পূজার সাজে ভক্ত-অনুরাগীদের সামনে হাজির হলেন কলকাতার আলোচিত চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান।

ভক্ত-অনুরাগীদের বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

Advertisement

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে পূজার সাজে এ নায়িকাকে অপরূপা লাগছে। কিন্তু তার রূপের প্রশংসা করার চেয়ে সমালোচনা বেশি করছেন নেটিজেনরা। ট্রোলের হাত থেকে এবারো রেহাই পেলেন না।

ছবিটিতে দেখা গেছে – গাঢ় ফিরোজা রঙের শাড়িতে নুসরাত জাহান। তার হাতে রয়েছে শাঁখা-পলা। কপালে রয়েছে লাল টিপ।

এর এমন ছবি পোস্ট করেই বিপত্তিতে পড়লেন এ মুসলিম নায়িকা। অনেকে তার শাঁখা-পলা পরাকে ভালোভাবে নেয়নি।

ছবির মন্তব্যের ঘরে সেই কথাটিই বারবার বলা হয়েছে। নুসরাতকে একজন প্রশ্ন করেছেন, ‘শাঁখা-পলা পরেছ, কিন্তু কার নামের দিদি, সেটাই জানতে চাইছিলাম?’

বিস্ময় প্রকাশ করে একজন তার ধর্মীয় পরিচয় জানতে চেয়েছেন। লিখেছেন, ‘তুমি মুসলিম হয়ে সেহেরি খেয়ে ঈদের শুভেচ্ছা জানাও, আবার বিজয়াতে হিন্দু হয়ে যাও। কোনটা তোমার আসল পরিচয়?!’

আরো একজন লিখেছেন, ‘আপনি হিন্দু না মুসলমান এটাই জানিনা আমি এখনো, রমজানের ইফতারির ছবিও আপলোড দেন আর বিজয়ার ছবিও আপলোড দেন।’

কেউ আবার তার স্বামীর পরিচয় জানতে চেয়েছেন। লিখেছেন, ‘আপনি এখন জাহান না দাশগুপ্ত?’।

উল্লেখ্য, নুসরাত জাহান মুসলমান হলেও বিয়ে করেছিলেন হিন্দু ধর্মের নিখিল জৈনকে। সেই সংসার অবশ্য ভেঙে গেছে। গত বছরই নিখিলকে ছেড়ে চলে আসেন নুসরাত। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনো মীমাংসা হয়নি।

এরইমধ্যে গত আগস্টে ছেলে ন্তানের মা হন নুসরাত। ছেলের নাম ঈশান রেখেছেন বলে জানালেও তার বাবা কে সে পরিচয় জানাননি। বিষয়টি নিয়ে তুমুল সমালোচিত হন নুসরাত।

পরবর্তীতে জানা যায়, টালিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার করছেন নুসরাত। যশই ঈশানের বাবা। যশকে স্বামী হিসেবেই সম্বোধন করেন তিনি। সম্প্রতি যশের জন্মদিনে একটি বিশেষ কেক অর্ডার করেছিলেন নুসরাত। সেটাতেই লেখা ছিল ‘স্বামী’ শব্দটি। যদিও যশ ও নুসরাত বিয়ে করেছেন কিনা, তা এখনো জানা যায়নি।

এমজে/

Advertisement

CTG NEWS