চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ২২

118
 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, অক্টোবর ১৬, ২০২১ |  ১২:২২ অপরাহ্ণ
চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ২২
       
Advertisement

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের ১ হাজার ৮৮৬টি নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময়ে কারও মৃত্যু হয়নি। করোনা শনাক্তের হার ১.১৬ শতাংশ। এর আগে গতকাল শুক্রবার নতুন আক্রান্ত ছিল ৪। সে হিসেবে একদিনের ব্যবধানে করোনার আক্রান্ত বেড়েছে ১৮ ।

আজ ১৬ অক্টোবর,শনিবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী।

Advertisement

তিনি বলেন, চবি ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ২ জন, চমেক ল্যাবে ৯২টি নমুনার মধ্যে ৫ জন, সিভাসু ল্যাবে ৮৬টি নমুনার মধ্যে ৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩২৫টি নমুনার মধ্যে ৩ জন, শেভরন ল্যাবে ৪৯৬টি নমুনার মধ্যে ১ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৬টি নমুনার মধ্যে ১ জন এবং মেট্রোপলিটন হাসপাতালে ১৭টি নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এছাড়া বিআইটিআইডি ল্যাবে ৬২১টি, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ১২টি, মেডিক্যাল সেন্টার হাসপাতাল ল্যাবে ৭টি ও ল্যাব এইডে ৩টি নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এদিন অ্যান্টিজেন টেস্ট ও আরটিআরএল ল্যাব টেস্ট করা হয়নি।

উপজেলার মধ্যে চন্দনাইশে ২ জন, পটিয়ায় ১ জন, বোয়ালখালীতে ২ জন, রাঙ্গুনিয়ায় ২ জন, হাটহাজারীতে ৫ জন ও মিরসরাইয়ে ১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ১শ জন এবং মোট মৃত্যুর সংখ্যা ১ হাজার ৩১৩ জন।

এফএম/এমজে

Advertisement

CTG NEWS