হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের বরখাস্তের আদেশ প্রত্যাহার

356
 মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |  বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১ |  ১১:২৩ অপরাহ্ণ
হাটহাজারী
       
Advertisement
চট্টগ্রামের হাটহাজারীতে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার এর সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার করেন স্থানীয় সরকার বিভাগ।
১৪ই অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, ইউপি-১ শাখা কর্তৃক স্মারক নং ৪৬.০১৭.০২৭.০০.০০.০১৮.২০১৪.৮৪৫ মূলে মির্জাপুর ইউনিয়ন পরিষদের ‘চেয়ারম্যান’ সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করেন।
স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. আবু জাফর রিপন পিএএ এর স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে উল্লেখিত রয়েছে, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড আর করবেনা মর্মে সতর্কীকরণ পূর্বক স্থানীয় সরকার বিভাগ হতে ১২ এপ্রিল ২০২০ইং তারিখের ৩৬২ নং স্মারকে জারীকৃত তাঁর সাময়িক বরখাস্ত সংক্রান্ত প্রজ্ঞাপন নির্দেশক্রমে এতদ্বারা প্রত্যাহার করা হলো।
উল্লেখ্য, করোনাকালীন সময়ে ত্রাণের চাল বিতরণে অনিয়ম এবং ইউপি সদস্যদের অনাস্থার প্রেক্ষিতে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল আবছার কে গত ১২ই এপ্রিল ২০২০ সাময়িক বরখাস্ত করেছিলেন স্থানীয় সরকার বিভাগ। আজ এ আদেশ প্রত্যাহার করা হয়েছে।
জেইউএস/
Advertisement

CTG NEWS