মিরসরাইয়ে একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ, বড় ছেলে আটক

670
 জাবেদ ভুঁইয়া, মিরসরাই প্রতিনিধি: |  বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১ |  ৯:৪৫ পূর্বাহ্ণ
       
Advertisement

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকায় একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বড় ছেলে সাদেক হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

আজ ১৩ অক্টোবর, বৃহস্পতিবার ভোর রাতে উত্তর সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়ীতে এ ঘটনা ঘটে।

Advertisement

Received 1211557246031710

নিহতরা হলেন গৃহকর্তা সুফি সাহেবের ছেলে মোস্তফা মিয়া (৭০), তার স্ত্রী জোসনা আক্তার (৫৫) এবং মোস্তাফার ছেলে আহমদ হোসেন (২৫)।

নিহতের ছোট ছেলে আলতাফ হোসেন সিটিজিনিউজকে জানান, রাতে প্রতিবেশী এক মহিলা কল করে জানায় আমাদের বাড়িতে একটা দূর্ঘটনা হয়েছে। এর কিছুক্ষণ পর আমার বড় ভাই সাদেক হোসেন কল করে আমাকে জানায় বাড়িতে ডাকাত ডুকছে। ডাকাতদল আমাদের মা-বাবা ভাইকে কুপিয়েছে। আমি তাৎক্ষণিক বাড়িতে এসে দেখি আমার মা-বাবা এবং মেঝ ভাইয়ের লাশ পড়ে আছে।

নিহতের বাড়াটিয়া মো:জাকারিয়া বলেন, মধ্যরাতে ডাকাত ডাকাত বলে চিৎকার দিচ্ছিলো নিহতের বড় ছেলে সাদেক হোসেন। তখন আমরা ঘরের সামনে গিয়ে দেখি দরজার বন্ধ। ভেতর থেকে তালা লাগানো।পরে সাদেক তার বাবা-মা’র রুম থেকে চাবি নিয়ে তালা খুলে।

তিনি আরো জানান, তাদের ঘরে ঢুকে আমরা কোন ডাকাত আসার কোন চিহ্ন বা কাউকে দেখতে পাইনি।

বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত চলছে। পরে বিস্তারিত জানাতে পারবো।

মিরসরাই সার্কেল অফিসার (এএসপি) লাবিব আবদুল্লাহ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। নিহতদের গলায় ও গায়ে ধারালো অস্ত্রের চিহ্ন আছে।  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড।

তিনি আরো বলেন, ঘরে ডাকাতির কোন চিহ্ন পাওয়া যায়নি এবং কোন মালামাল লুন্ঠন হয়নি।

এসআর

Advertisement

CTG NEWS