বিসিবিতে পাপনের হ্যাটট্রিক, আ জ ম নাছিরের শুভেচ্ছা

180
  |  বুধবার, অক্টোবর ৬, ২০২১ |  ৯:১১ অপরাহ্ণ
       
Advertisement

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে টানা তৃতীয়বারে মতো পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। ক্যাটাগরি-২ থেকে ৫৭ ভোটের মধ্যে ৫৩ ভোট পেয়েছেন তিনি।

এদিকে, বিজয়ী নাজমুল হাসান পাপনকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

Advertisement

এর আগে সরকারের মনোনয়নে ২০১২ সালের অক্টোবরে বিসিবি সভাপতির দায়িত্ব গ্রহণ করেন নাজমুল হাসান। এক বছর পর আরেক অক্টোবরে নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। ৪ বছর পর ২০১৭ সালের নির্বাচনে আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ড সভাপতি হন।

তবে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কিংবা সরকারের মনোনয়নে নয়, নির্বাচন করেই ক্রিকেট বোর্ডের পরিচালনা পরিষদে আসলেন পাপন। ঢাকার ক্লাব আবাহনী লিমিটেডের কাউন্সিলর হয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি।

ক্যাটাগরি-২ বা ক্লাব ক্যাটাগরির নির্বাচনেই ছিল সবার চোখ। সবচেয়ে বেশি ১২ পরিচালক নির্বাচিত হন ক্লাব ক্যাটাগরি থেকে। ১২ পদের জন্য লড়েছেন ১৬ প্রার্থী। নাজমুল হাসানের সঙ্গে সর্বোচ্চ ৫৩ ভোট পেয়েছেন গাজী গোলাম মর্তুজা ও এনায়েত হোসেন সিরাজ।

এর আগে আজ বুধবার সকাল ১০টায় থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ের বোর্ড সভাকক্ষে এই ভোটগ্রহণ শুরু হয়, যা বিকেল ৫টায় শেষ হয়।

এমকে

Advertisement

CTG NEWS