চলন্ত ট্রেনে পাথর নিপেক্ষ রোধে বিট পুলিশিং সমাবেশ

208
 নিজস্ব প্রতিবেদক: |  মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১ |  ৮:৫৯ অপরাহ্ণ
       
Advertisement

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধ করতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলার ভাটিয়ারী রেলওয়ে স্টেশনে এই জনসচেতনতামূলক প্রচারণা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম রেলওয়ে থানা ও জেলা রেলওয়ের উদ্যোগে এই সমাবেশ আয়োজন করা হয়।

এ সমাবেশে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, ছাদে ভ্রমণ, মাদকদ্রব্য, চোরাচালান রোধ, সিগনালের তার কাটা থেকে বিরত থাকা এবং লেবেল ক্রসিং পারাপারে সতর্কভাবে চলাফেরায় জনসাধারণকে অনুরোধ জানানো হয়।

Advertisement

ভাটিয়ারী ইউপি সদস্য নাজীম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেলওয়ে পুলিশের এসপি প্রকৌশলী হাসান চৌধুরী। ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন, রেলওয়ে চট্টগ্রাম জেলার সার্কেল এএসপি মো. ইব্রাহিম, চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন, ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম, চট্টগ্রাম রেলওয়ে থানার এসআই কামরুল হাসান, ইউপি সদস্য নেজাম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা ফারুক আহমেদের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মোঃ সোহেল, রতন দাশ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহিন আহমেদ, ছাত্রলীগ নেতা আলতাফ মাহমুদ, রাশেদ, নাহিদুল ইসলাম আরমান প্রমূখ।

এসপি প্রকৌশলী হাসান চৌধুরী চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, ট্রেনের ছাদে, ইঞ্জিনে কিংবা বাফারে অবৈধ্যভাবে ভ্রমণ দন্ডনীয় অপরাধ। এ ধরনের অপরাধ করলে জেল, জরিমানা হয়। রেলওয়ের যাত্রীদের, এলাকার অধিকতর নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিতে আরএনবিকে সহায়তা করার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

এমকে

Advertisement

CTG NEWS