প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালু করলো এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

204
 নিজস্ব প্রতিবেদক: |  মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১ |  ৭:১১ অপরাহ্ণ
প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালু করলো এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম
       
Advertisement

প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালু করলো দেশের সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। রোগীদের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতের প্রতিশ্রুতি রক্ষার্থে আজ ৫ অক্টোবর এটি চালু হয়। 

এই সেবার মাধ্যমে বন্দরনগরীর বাসিন্দাদের বিশ্বমানের সেবা নিশ্চিতের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার। এভারকেয়ার-এ রোগীরা পরিবারের একজন সদস্যের মতোই। সেই ভিত্তিতেই কার্ডের নামকরণ করা হয়েছে ‘প্রিয়জন’। করোনা পরিস্থিতিতে এমন একটি উদ্যোগ গ্রহণ করে রোগীদের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছিলো এভারকেয়ার।

Advertisement

কার্ড হোল্ডাররা ১ বছরের জন্য সাইন-আপ করে নির্দিষ্ট কিছু মেডিকেল সেবায় পাবেন বিশেষ সুবিধা ও মূল্য ছাড়। এই উদ্যোগের মাধ্যমে চট্টগ্রামবাসীদের নিজ শহরেই উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যপূরণ করতে পারবে এভারকেয়ার। প্রিয়জন কার্ডহোল্ডাররা স্বল্পমূল্যে ওপি কনসাল্টেশন এবং বাড়ি গিয়ে রোগী দেখা ও আইপি ট্যারিফ সুবিধা (ফার্মেসি, ভোগ্য সামগ্রী, ব্লাড ও ব্লাড প্রোডাক্টস, স্টেন্ট, ইমপ্ল্যান্ট এবং ডিভাইজ বাদে) পাবেন। এছাড়া, জরুরি বিভাগে বিনামূল্যে চিকিৎসা-সেবা, বিনামূল্যে জরুরি অ্যাম্বুলেন্স সুবিধা (১০ কিলোমিটার পর্যন্ত) এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এ বিনামূল্যে গাড়ি পার্কিং সুবিধাও দিবে ‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’।

উদ্বোধনকালে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর মহাব্যবস্থাপক ডা. মোহাম্মদ ফজলে-আকবর চৌধুরী বলেন, “উদীয়মান বাজারে আন্তর্জাতিক মানসম্পন্ন স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে এভারকেয়ার। ‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালুর মাধ্যমে আমাদের সেবাসমূহকে আরও সাশ্রয়ী ও সহজলভ্য করার লক্ষ্যপূরণে আমরা সক্ষম হবো।”

এমকে

Advertisement

CTG NEWS