চট্টগ্রামে স্ত্রী হত্যার আসামী ঢাকা থেকে গ্রেফতার

131
 নিজস্ব প্রতিবেদক |  সোমবার, অক্টোবর ৪, ২০২১ |  ৪:৪০ অপরাহ্ণ
ত্রিভুজ সংসারে কলহের জেরে স্ত্রী হত্যা, স্বামী গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি মো. জাহাঙ্গীর। ছবি: সংগৃহিত
       
Advertisement

রাজধানীর কদমতলী জুরাইন থেকে চট্টগ্রামে প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হওয়ায় ক্ষোভে দ্বিতীয় স্ত্রী রোকসানা বেগমকে হত্যার অভিযোগে স্বামী মো. জাহাঙ্গীরকে (৫০) গ্রেফতার করেছে চান্দগাও থানা পুলিশ।

আজ ৪ অক্টোবর, সোমবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর ভোলার নূর মোহাম্মদের ছেলে।

Advertisement

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান চৌধুরী সিটিজি নিউজকে বলেন, স্ত্রী হত্যার ঘটনায় জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল আসামিকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, জাহাঙ্গীর উত্তর মোহরা এলাকায় জোবাইর হোটেল এন্ড রেষ্টুরেন্টে কারিগরের কাজ করতেন । একই হোটেলে রাঁধুনীর কাজ করতেন জাহাঙ্গীরের দ্বিতীয় স্ত্রী রোকসানা বেগম (৪০)। কুলসুম বেগম নামে জাহাঙ্গীরের প্রথম স্ত্রী চট্টগ্রাম থাকতেন। জাহাঙ্গীরের প্রথম স্ত্রী কুলসুম বেগমের ছেলের হোটেলে আসাকে ভালো চোখে দেখত না দ্বিতীয় স্ত্রী রোকসানা। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে জগড়া হতো।

সর্বশেষ ১২ আগস্ট সকালে একই বিষয় নিয়ে হোটেলের সামনেই কথা কাটাকাটি ও হাতাহাতি করেন দুই সতীন। এসময় হোটেল মালিক জাহাঙ্গীর ও তার স্ত্রীকে চাকরি ছেড়ে দিতে বলেন। পরে স্ত্রী রোকসানাকে নিয়ে বাসায় চলে যান জাহাঙ্গীর। বাসায় এসে জাহাঙ্গীর ক্ষোভে রোকসানকে ঘরে আটকে রেখে প্রথম স্ত্রী কুলসুমের কাছে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়।

প্রতিবেশীদের মাধ্যমে দরজা খুলে রোকসানা সতীনের কাছে না যাওয়ার জন্য স্বামীকে হাতে পায়ে ধরে অনুরোধ করে বাসায় ফিরিয়ে নিয়ে আসেন। বাসায় এসে সতীন ও সতীনের ছেলেকে নিয়ে আবারো স্বামীর সাথে বাকবিতণ্ডায় জড়ায় রোকসানা। বাকবিতণ্ডার এক পর্যায়ে রোকসানাকে মারধর করে এবং শক্তকাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ খাটের ওপর রেখে কৌশলে পালিয়ে যায় জাহাঙ্গীর।

পরে ঘরে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হলে তদন্তে নামে পুলিশ।

এফএম/এসসি

Advertisement

CTG NEWS