মুনিয়া হত্যা মামলায় রিমান্ডে পিয়াসা

314
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, অক্টোবর ৩, ২০২১ |  ৩:০২ অপরাহ্ণ
মডেল পিয়াসা
       
Advertisement

গুলশান ফ্ল্যাটে কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া ধর্ষণ ও হত্যা মামলায় চট্টগ্রামের মেয়ে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ ৩ অক্টোবর, রবিবার পিবিআইয়ের ৭ দিনের রিমান্ড আবেদন করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

Advertisement

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন আসামিকে আদালতে হাজির করে এই মামলার গ্রেফতার ও ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত গ্রেফতার আবেদনসহ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সোমবার সন্ধ্যায় গুলশান দুই নম্বর এভিনিউয়ের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর প্লটের একটি ফ্ল্যাটে থেকে মুনিয়ার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। চলতি বছরের মার্চে এক লাখ টাকা মাসিক ভাড়ায় তিনি ওই ফ্ল্যাটে ওঠেন।

গত ৬ সেপ্টেম্বর মুনিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগ এনে মুনিয়ার বোন নুসরাত জাহান বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ আট জনের বিরুদ্ধে এই মামলা করেন।

মুনিয়া মিরপুরের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম মৃত শফিকুর রহমান। গ্রামের বাড়ি কুমিল্লা সদরের দক্ষিণপাড়া উজির দিঘি এলাকায়।

এনইউএস

Advertisement

CTG NEWS