কক্সবাজারে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে অপহৃত তিন যুবক উদ্ধার

210
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১ |  ৫:০৩ অপরাহ্ণ
কক্সবাজারে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে অপহৃত তিন যুবককে উদ্ধার
       
Advertisement

কক্সবাজারের টেকনাফের গহীন পাহাড় থেকে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে অপহৃত তিন যুবককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আজ ২৬ সেপ্টেম্বর, রোববার নয়াপাড়াস্থ পাহাড়ের পাদদেশ থেকে তাদের উদ্ধার করা হয়।

Advertisement

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃতরা হলেন, নোয়াখালীর হাতিয়ার আজিজুল ইসলাম (২৪), নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকার আল আমিন (২৭) ও বি-বাড়িয়ার সরাইল এলাকার মো. মুক্তার হোসেন মৃধা (২৭)।

র‌্যাব জানায়, নির্মাণকাজ দেওয়ার কথা বলে টেকনাফের হ্নীলা এলাকায় ডেকে এনে গত ২৪ সেপ্টেম্বর ৩ যুবককে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ চায়। টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। বিষয়টি অপহৃত আজিজুল ইসলামের ভাই হাসান মো. সায়েম র‌্যাবকে জানালে র‌্যাবের একটি দল শনিবার দুপুরে তথ্য প্রযুক্তির সহায়তায় নয়াপাড়াস্থ পাহাড়ের পাদদেশে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অন্তত ১৮ জন। পরে ঘটনাস্থল থেকে ৩ জনকে উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এ ব্যাপারে আজিজুল ইসলামের বড় ভাই বাদি হয়ে টেকনাফ থানায় মামলা দায়ের করেছেন। অপহরণকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এনইউএস/এসসি

Advertisement

CTG NEWS