সৌদি আরবে মমান্তিক সড়ক দূর্ঘটনা সাতকানিয়ার যুবক নিহত

182
 নিজস্ব প্রতিবেদক: |  শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১ |  ১২:১৬ অপরাহ্ণ
       
Advertisement

সৌদি আরবে এক মমান্তিক সড়ক দুর্ঘটনায় রাইয়ান বিন হারুন (২৪) নামে চট্টগ্রামের সাতকানিয়ার এক যুবক নিহত হয়েছে বলে জানা গেছে। নিহত রাইয়ান উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড দক্ষিণ হাতিয়ারকুল এলাকার বদিউর রহমান সওদাগর বাড়ির হারুন অর রশিদের ছেলে।

জানা যায়, বুধবার (২২ সেপ্টেম্বর) সৌদি আরব সময় সকাল সাড়ে ১০ টায় (বাংলাদেশ সময় দুপুর দেড়টা) সৌদি আরবের মদীনা আলোলা নামক স্থানে গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়। রাইয়ানের মৃত্যুর খবর বৃহষ্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় তার পরিবারের কাছে আসে। নিহতের চাচাত ভাই মোহাম্মদ জোবায়ের বলেন, গত ৪ বছর আগে রাইয়ান সৌদি আরব যান। তিনি ওখানে একটি ঘড়ি ও মোবাইলের দোকানে চাকরি করতেন। দোকানের ৮ ঘণ্টা ডিউটি শেষে গাড়ি নিয়ে বেড়ানোর সময় মদীনার আলোলা এলাকায় তিনি সড়ক দুর্ঘটনায় মারা যান।

Advertisement

প্রবাস জীবন শুরুর পর থেকে আর কখনো দেশে আসেননি। আমার চাচা খুবই অসুস্থ। তিন ভাই এক বোনের মধ্যে রাইয়ান সবার বড়। সোনাকানিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের জানান, রাইয়ানের পারিবারিক সূত্রে জানতে পেরেছি মদীনা আলোলা নামক স্থানে গাড়ি এক্সিডেন্ট করে রাইয়ান মারা গেছেন।

এমকে

Advertisement

CTG NEWS