নগরীতে চুরি হওয়া সিএনজি উদ্ধার, গ্রেফতার ১

253
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১ |  ৪:০৮ অপরাহ্ণ
বায়েজিদে চোরাই অটোরিকশাসহ গ্রেফতার ১
       
Advertisement

নগরীর পৃথকস্থানে অভিযান চালিয়ে চুরি হওয়া দুটি সিএসজি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একটি বাকলিয়া এবং অপরটি খুলশী থানার আমবাগান থেকে উদ্ধার করার তথ্য জনিয়েছে পুলিশ।

আজ ২৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বিকালে সিটিজি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহের অসীম দাশ।

Advertisement

পুলিশ জানায়, ২২ সেপ্টেম্বর, বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে বায়েজিদ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বাকলিয়া বৌ-বাজার এলাকা থেকে গাড়ি চোর চক্রের এক সদস্য মো.নুর নবীকে (৪৮)  গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মতে নগরীর পৃথক স্থান থেকে সিএনজি দুটি উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ১২ সেপ্টেম্বর বিকেলে নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগর সানমারের সামনে থেকে মো. সোহেল নামে এক ব্যক্তির একটি সিএনজি অটোরিকশা (যার নম্বর: চট্টগ্রাম-থ-১২-৪৫৮২) চুরি হয়ে যায়। এঘটনায় মো. সোহেল বাদি হয়ে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেন।

এসআই  মেহের অসীম দাশ সিটিজি নিউজকে বলেন, মামলার তদন্ত চলাকালে সোর্সের মাধ্যমে নুর নবীর অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে বাকলিয়া বৌ-বাজারের একটি কলোনি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী চুরি করা দুইটি সিএনজির একটি বাকলিয়া এবং অপরটি খুলশী থানার আমবাগান থেকে উদ্ধার করা হয়।

এনইউএস/এসসি

Advertisement

CTG NEWS