বোয়ালখালী পৌর নির্বাচন: দুই দিন পার হলেও ফলাফল জানেন না ৩ কাউন্সিলর প্রার্থী!

159
 বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: |  বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১ |  ৩:৫৭ অপরাহ্ণ
       
Advertisement

বোয়ালখালী পৌরসভা নির্বাচনের দুই দিন পার হলেও ভোটের ফলাফল জানতে পারেননি ৩ ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী।

ভোটের ফলাফল জানতে চেয়ে আজ ২২ সেপ্টেম্বর, বুধবার দুপুরে রিটার্নিং অফিসার বরাবরে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে লিখিত আবেদন করেন ৯নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী আমিনুল ইসলাম ও ঢেঁড়স প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী মো.ইকবাল হোসেন তালুকদার ও ৮নং ওয়ার্ডে উটপাখি প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী মমতাজুল ইসলাম।

Advertisement

আবেদনকারী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ইকবাল হোসেন বলেন, নির্বাচনের দিন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়ে প্রিজাইডিং অফিসারগণ ভোট কেন্দ্রে দীর্ঘক্ষণ বিলম্ব করে কোনো বুথের ফলাফল প্রকাশ না করে কেন্দ্র ত্যাগ করেন। এখন পর্যন্ত আমি ভোটের সঠিক ফলাফল জানতে পারিনি।

৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মমতাজুল ইসলাম বলেন, ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসারগণ আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে পরবর্তীতে ফলাফল না জানিয়ে কেন্দ্র ত্যাগ করে চলে যান। এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে গিয়েও সুরহা পাইনি। ফলাফল জানতে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন বলে জানান তিনি।

এ ব্যাপারে রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার বলেন, প্রার্থীরা আমার কাছে এসেছিলেন। তাদের আবেদন নির্বাচন অফিসে করার জন্য বলা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর বোয়ালখালী পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল ইসলাম জহুরকে বোয়ালখালী পৌরসভার মেয়র নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এসসি

Advertisement

CTG NEWS