ব্র্যাক জেন্ডার জাষ্টিস অ্যান্ডডাইভারসিটি কর্মসূচির ইনসেপশন মিটিং অনুষ্ঠিত

87
 নিজস্ব প্রতিবেদক: |  সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১ |  ৯:৩৬ অপরাহ্ণ
       

ব্র্যাক জেন্ডার জাষ্টিস অ্যান্ডডাইভারসিটি কর্মসূচির আয়োজনে বরিশাল সোমবার (২০ সেপ্টেম্বর) ব্র্যাক লার্নিং সেন্টারে ইনসেপশন মিটিং অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ব্র্যাক জেলাসমন্বয়ক বিভাষ চন্দ্র তরফদার এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা খানম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ব্র্যাক জেন্ডার জাস্টিস অ্যান্ডডাইভার সিটি প্রধান কার্যালয়ের প্রোগ্রাম ম্যানেজার ড. বিশ^জিৎরায় চৌধুরী। কর্মসূচির পরিচিতি ও উদ্দেশ্য উপস্থাপন করেন বরিশাল আঞ্চলিক ব্যবস্থাপক জেন্ডার মেইন স্ট্রিমিং মো: সেলিম মোল্লা। ইনসেপশন মিটিং অনুষ্ঠান সঞ্চালণ করেন পটুয়াখালী ব্যবস্থাপক জেন্ডার মেইনস্ট্রিমিং এস,এম আফছার হোসেন , বরিশাল ডিভিশনাল ম্যানেজার, মাইক্রোফাইন্যান্স (দাবি) কর্মসূচিভিত্তিক বক্তব্য প্রদান করেন শ্যাম সরকার, শাহিনুর রহমান, ডিভিশনালম্যানেজার স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি।

Advertisement

ভিডিও শো প্রর্দশন করেন আঞ্চলিক ব্যবস্থাপক মনিটরিং মো: মেহেদী হাসান এবং আঞ্চলিক ব্যবস্থাপক, অর্গানাইজেশন ডেভেলপমেন্ট, মোঃ বাবুল হোসেন, এছাড়া আরও উপস্থিত ছিলেন বরিশাল জেলার অর্šÍগত ব্র্যাকের সকল কর্মসূচি, বিভাগ এবং এন্টারপ্রাইজের সকল স্থানীয় পর্যায়ের প্রতিনিধি বৃন্দ।

এ সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন, ব্র্যাক নারীর ক্ষমতায়ন এবং জেন্ডার সমতায় যে কাজ করছে তা খুবই প্রশংসার দাবি রাখে। এখন সময় এসেছে তৃতীয় লিঙ্গের মানুষদের অধিকার আদায়ে কাজ করা এবং হিন্দু আইনে সম্পদ ও সম্পত্তিতে নারীর অধিকার বাস্তবায়ন করার।

 

Advertisement

CTG NEWS