সীতাকুণ্ডে সন্ত্রাসীদের চুরিকাঘাতে সাংবাদিক আহত

235
 হাকিম মোল্লা,সীতাকুণ্ড প্রতিনিধি |  রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১ |  ৫:৫৩ অপরাহ্ণ
সীতাকুণ্ডে অস্ত্রধারী সন্ত্রাসীদের হাতে সাংবাদিক আহত
       

সীতাকুণ্ডে সন্ত্রাসীদের চুরিকাঘাতে আহত হয়েছেন দৈনিক ঢাকা টাইমসের সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক অশোক দাস (৩৬)। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ।

আজ ১৯ সেপ্টেম্বর, শনিবার সকালের সীতাকুণ্ড উপজেলার পৌরসদরের উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisement

অশোক দাস জানান,সন্ত্রাসী কামরুল ও তার ৮/১০জন অনুসারী অস্ত্রসহ সন্ত্রাসী নিয়ে আমাদের দোকান দখল করতে আসে। এসময় সন্ত্রাসী কামরুল ও তার অনুসারীদের দোকানে প্রবেশে বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর অতর্কিত চুরিকাঘাত করে। হামলাকালে আমার আর্তচিৎকারে আমার কাকি মা রত্না দাশ ছুটে এলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে। হামলার একপর্যায়ে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সিটিজি নিউজকে জানান, সাংবাদিকের উপর হামলার বিষয়টি বাজার কমিটির মাধ্যমে আমি জানতে পেরেছি। এ ব্যাপারে আহত সাংবাদিক বাদি হয়ে মামলা দায়ের করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদিকের উপর হামলার ঘটনায় তাৎক্ষণিকভাবে তীব্র প্রতিবাদ ও সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন  সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, সাবেক সভাপতি এম হেদায়েত উল্যাহ।

এমজে/

Advertisement

CTG NEWS