সীতাকুণ্ডে এল এ শাখার টাকা আত্নসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

179
 হাকিম মোল্লা,সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : |  শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১ |  ১:৩৩ অপরাহ্ণ
সীতাকুণ্ডে এল এ শাখার টাকা অাত্নসাতের অভিযোগে সম্মেলন
       

সীতাকুণ্ডের সােনাইছড়ি এলাকার ইমাম হােসেন প্রকাশ ফারুক ভেন্ডারের বিরুদ্ধে জালিয়াতি ও ভুয়া দলিল সৃজন করে এল এ শাখার টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা।

১৮ সেপ্টেম্বর (শনিবার) সীতাকুণ্ড প্রেসক্লাবে এল এ শাখার টাকা আত্নসাতের অভিযোগে সংবাদ সম্মেলনটি করেছে। উক্ত অভিযোগটি লিখিত বক্তব্য পাঠ করেন মৃত ইসমাইল হোসেনের পুত্র সাহাব উদ্দিন।

Advertisement

সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন, ইকবাল হোসেন, সেলিম, আজাদ, মহিউদ্দীন, মহরম আলী প্রমুখ।

অভিযোগ সুত্রে জানা যায়, সােনাইছড়ি এলাকার ইমাম হােসেন প্রকাশ ফারুক ভেন্ডার জালিয়াতি ও ভুয়া দলিল সৃজন করে এল এ শাখার টাকা আত্মসাৎ করে। এতে ১০টি পরিবার এল এ শাখা কর্তৃক ভুমি অধিগ্রহণের (গ্যাস লাইনের) টাকা হতে বঞ্চিত হয়েছে। এতে প্রতিবাদ জানালে ভুক্তভোগী পরিবারকে উল্টো হুমকি ধমকি দিচ্ছে।

গত ২৪ জুন ২০১৯ তারিখ চট্টগ্রাম এল এ শাখা হতে ঠান্ডা মিয়া, শরিয়ত উল্লা ও ইউনুছ মিয়ার নামে মধ্য সােনাইছড়ি মৌজার ৭২৯ নং খতিয়ানের ৩৮৪ দাগ নং এর মােট ০৪২৫ একর ভূমি অধিগ্রহনের মােট ৩৫১৫২০০(পয়ত্রিশ লক্ষ পনের হাজার দুই শত) টাকা গ্রহণ করার জন্য একটি নােটিশ প্রদাণ করে। পরে নােটিশটি যথা সময়ে ভুক্তভোগী পরিবারের হাতে পৌঁছানোর আগেই প্রতারক ফারুক ভেন্ডার ১১ জুলাই ২০১৯ তারিখ ঠান্ডা মিয়ার দুই পুত্র আবুল কালাম ও আবুল বশরের কাছ থেকে পাওয়ার অব এ্যাটনি নিয়ে নেয়। যার দ্বারা পরবর্তীতে আনুমানিক ২০২০ সালের কোন এক সময়ে প্রতারক ফারুক কাউকে না জানিয়ে উক্ত ভূমি অধিগ্রহনের সমস্ত টাকা উত্তোলন করে আত্মসাৎ করে ফেলে।

পরবর্তিতে উক্ত ঘটনা জানাজানি হলে সংশিষ্ট স্থানে যােগাযােগ করা হলে জানতে পারে ১২ ফেব্রুয়ারী ২০২০ সালে একটি ভুয়া দলিল সৃষ্টি করে। পরে উক্ত ব্যক্তির বিরুদ্ধ যথাস্থানে একটি আপত্তি দেয়া হয়।যার শুনানি প্রক্রিয়াধীন।

এমজে/

Advertisement

CTG NEWS