হাটহাজারী সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি

151
 মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |  বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১ |  ৬:২৩ অপরাহ্ণ
       

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হাটহাজারী সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর কর্ণফুলি রেজিমেন্ট এর ১৫ বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার হাটহাজারী সরকারি কলেজ প্লাটুন এ বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে।

Advertisement

উক্ত কর্মসূচির উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) গুল মোহাম্মদ। কর্মসূচিতে অংশ নেন ব্যাটালিয়ন অ্যাডজুটেন্ট মেজর মো. শরীফুজ্জামান, প্লাটুন কমান্ডার (মহিলা) পিইউও মৌসুমি বিশ্বাস এবং প্লাটুন কমান্ডার (পুরুষ) পিইউও মো. আবু তালেব। এছাড়া এতে আরও অংশগ্রহণ করেন সামরিক প্রশিক্ষক সার্জেন্ট মো. বশির আল হেলাল, সার্জেন্ট মো. ইব্রাহিম আলী, কর্পোরাল মো. মনির হোসেন, ক্যাডেট সার্জেন্ট রবিউল হোসেন, মো. রাকিব, আকিবুল হাসান প্রমুখ।

কর্মসূচি পালনকালে কলেজ অধ্যক্ষ গুল মোহাম্মদ পরিবেশের ভারসাম্য রক্ষায় ক্যাডেটদের বৃক্ষরোপণ করার জন্য উৎসাহিত করে বলেন, বিএনসিসি’র ক্যাডটরা সবসময় বিভিন্ন সমাজসেবা মূলক কাজে অংশগ্রহণ করে থাকে। দেশ সেবা, চরিত্র গঠন, সুশৃঙ্খল জীবনযাপন সর্বোপরি নিজেকে যোগ্য কোরে তোলার জন্য বিএনসিসি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার জন্য বিএনসিসি’র সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

এসএম

Advertisement

CTG NEWS