হাটহাজারীতে ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলী হাসানের পদত্যাগ

310
 মো. আবু শাহেদ, হাটহাজারী প্রতিনিধি |  সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১ |  ৭:০৬ অপরাহ্ণ
       

করোনাকালীন সময়ে ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছারের বহিষ্কারের পরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করেন গাজী মো.আলী হাসান । কিন্তু  দীর্ঘ ১৬ মাস দায়িত্ব পালন করার পর শারীরিক অসুস্থতার কারণে চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেন তিনি। 

১৩ সেপ্টেম্বর, সোমবার দুপুরে চেয়ারম্যান হিসেবে দাঢিত্ব পালনে অপারগতা জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেন।

Advertisement

উল্লেখ্য, করোনাকালীন সময়ে ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার কে স্থানীয় সরকার বিভাগ চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার করেন।

এ বিষয়ে মির্জাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গাজী আলী হাসান বলেন, আমি দীর্ঘ ১৬ মাস শত প্রতিকূলতার মাঝে পরিষদের চেয়ারম্যান হিসেবে দাযি়ত্ব পালন করে আসছি। বর্তমানে আমি শারীরিক অসুস্থ, পরিষদ চালাইতে অযোগ্য মনে করি। তাই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেছি।

এ ব্যাপারে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বলেন, মির্জাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেন। আবেদনটি আমরা চট্টগ্রাম জেলা প্রশাসকের বরাবর প্রেরণ করেছি।

এফএম/ এমকে

Advertisement

CTG NEWS