মিরপুরে প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত

83
 সিটিজিনিউজ ডেস্ক |  শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১ |  ১০:৩৩ পূর্বাহ্ণ
মিরপুরে প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত
       

রাজধানীর মিরপুরে একটি প্রাইভেটকারের ধাক্কায় আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। মিরপুরের ইসিবি চত্বর এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর ঘটনাস্থলে সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয় ওই শিক্ষার্থীর সহপাঠীরা।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement

নিহত ওই স্কুল শিক্ষার্থীর নাম আবুল কালাম আজাদ শান্ত বলে জানা গেছে। সে আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। শান্ত রাজধানীর মানিকদি এলাকার মোস্তফা কামালের ছেলে।

ক্যান্টনমেন্ট থানার ওসি বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে একটি প্রাইভেটকার প্রথমে কালশী ফ্লাইওভারে ওঠার আগে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। ওই সময় সেখানে থাকা লোকজন প্রাইভেটকারটিকে ধাওয়া দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। এক পর্যায়ে দাঁড়িয়ে থাকা প্রান্তকে চাপা দেয় প্রাইভেটকারটি। এ সময় ঘটনাস্থলেই নিহত হয় প্রান্ত। এরপর স্থানীয়রা ওই প্রাইভেটকারটিকে আটক করলেও চালক পালিয়ে যান।

এ দুর্ঘটনার পরই ঘটনাস্থলে প্রান্তর সহপাঠীরা সড়ক অবরোধ করে। ওই সময় সেখানে যানজট তৈরি হয়। পরে পুলিশ চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে ঘটনাস্থল ত্যাগ করে প্রান্তর সহপাঠীরা।

এদিকে, নিহত প্রান্তর স্বজন ও বন্ধুরা জানায়, প্রান্ত বন্ধুদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় ইসিবি চত্বরে ছিল। এ ঘটনায় বিচারের দাবি জানিয়েছেন স্বজনেরা।

এন-কে

Advertisement

CTG NEWS