আল্লামা খায়রুল বশর হাক্কানী মৃত্যুতে জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট’র শোক

1091
 নিজস্ব প্রতিবেদক: |  মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১ |  ৮:১৭ অপরাহ্ণ
       

প্রখ্যাত আলেমেদ্বীন, উস্তাজুল উলামা, পাঁচলাইশ হাজীপাড়াস্থ ‘আশেকানে আউলিয়া এডুকেশন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আল্লামা খায়রুল বশর হাক্কানী আজ(৭ সেপ্টেম্বর) ভোর ৬ টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর ইন্তেকালে উলামায়ে কেরাম সত্যিকার অর্থেই একজন সুযোগ্য অভিভাবক হারিয়েছেন। তিনি হুজুর গাউসুল আযম মাইজভাণ্ডারী (ক.)’র দরবারের সাথে আজীবন আত্মার সম্পর্ক রেখেছিলেন। হুজুর গাউসুল আযম মাইজভাণ্ডারী (ক.)’র শান-আযমত অকুণ্ঠ চিত্তে তুলে ধরেছিলেন তার বক্তব্যে, লেখনীতে।

Advertisement

বিশ্ব অলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র একান্ত সোহবত ও অনুগ্রহ লাভের সৌভাগ্যও অর্জন করেছিলেন তিনি ।

গাউসিয়া হক মনজিল‘র সাজ্জাদানশীন ও  শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ মোহাম্মদ হাসান জানান, মাইজভাণ্ডারী একাডেমির প্রতিষ্ঠালগ্ন হতে বিভিন্ন গবেষনা কর্মে আল্লামা খায়রুল বশর হাক্কানী নিরলসভাবে কাজ করে গেছেন। এমন একজন বিজ্ঞ-প্রখ্যাত আলেমেদ্বীনের ইন্তেকালে আমরা দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারীর গাউসিয়া হক মঞ্জিল এবং বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র আশেক-ভক্ত-অনুরক্তদের তরফ থেকে গভীর শোক প্রকাশ করছি ।

ফরিয়াদ করছি- ‘আল্লাহ রাব্বুল আলামিন যেন তাঁকে রাফে’ দারাজাত নসিব করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তাউফিক দান করেন। আমিন। বিহুরমাতি সায়্যিদিল মুরসালিন ওয়া আ‘লিহি ওয়াসহাবিহি আজমাঈন।

নিউন/এমকে

Advertisement

CTG NEWS