হঠাৎ হাটহাজারীতে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন

697
 নিজস্ব প্রতিবেদক: |  সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১ |  ৯:৪৪ অপরাহ্ণ
       

হাটহাজারী -রাঙ্গামাটি মহাসড়কে হাটহাজারী সুবেদার পুকুর পাড় এলাকায় যাত্রীবাহী চলন্ত বাসের চাদের উপর তুলা বস্তা সাথে বৈদ্যুতিক তারে জড়িয়ে হঠাৎ আগুন ধরে যায় । অল্পের জন্য অনেকে প্রাণে বেঁচে গেলেও নামতে গিয়ে ঠেলাঠেলিতে অন্তত ৬ জন যাত্রী আহত হয়েছেন। এতে ১০ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিস।

সোমবার(৬ সেপ্টেম্বর) বিকালে হাটহাজারীর সুবেদার পুকুর পাড় এলাকায় একটি যাত্রীবাহী চলন্ত বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

Advertisement

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিগামী একটি মক্কা পরিবহন (ঢাকা মেট্টো-১৪-২৪১৭) নামে চেয়ারকোচ হাটহাজারী সুবেদার পুকুর পাড় এলাকায় পৌঁছলে বাসের ছাদে থাকা তুলার বস্তার সাথে বৈদ্যুতিক তার লেগে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তে আগুনের লেলিহান শিখা চারাদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন বাস থেকে যাত্রীদের নিরাপদে বের করে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুবেদার পুকুর পাড় এলাকায় অতিক্রম করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। দুর্ঘটনার পর হাটহাজারী -রাঙ্গামাটি মহাসড়কের সুবেদার এলাকায় তীব্র যানজট হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়।

এ ঘটনা নিশ্চিত করে হাটহাজারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা মো. শাহাজাহান বলেন, রাঙ্গামাটিগামী মক্কা পরিবহন নামক একটি যাত্রীবাহী বাসের ছাদে তুলা বস্তা সাথে বৈদ্যুতিক তারের জড়িয়ে গেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তখন স্থানীয়রা ফায়ার সার্ভিসকে অবহিত করলে ২ টি ইউনিট থেকে অগ্নিনির্বাপক গাড়ি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এমকে

Advertisement

CTG NEWS