খাগড়াছড়ি কলেজ ছাত্রী টয়লেটে নবজাতক!

833
 আবুল হাসেম,খাগড়াছড়ি প্রতিনিধিঃ |  সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১ |  ৫:৫০ অপরাহ্ণ
খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেট থেকে নবজাতক শিশু কন্যা
খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেট থেকে নবজাতক শিশু কন্যা উদ্ধার
       
Advertisement

খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেট থেকে এক নবজাতক উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সদ্য ভুমিষ্ট কন্যা সন্তানকে জন্ম দিয়ে ফেলে রেখে যান মা।

আজ (৬ সেপ্টেম্বর) সোমবার, সাড়ে ১১টার দিকে কলেজের টয়লেট থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার করে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে আসে কলেজ কর্তৃপক্ষ। শিশুটি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

Advertisement

খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক রশমি চাকমা জানান, কোন গর্ভবতী প্রসবের পর ওই নবজাতককে কলেজ ছাত্রী টয়লেটে রেখে চলে যান। শিশুটির কান্নার শব্দ শুনে অফিস সহায়য়ক রেনু ধরসহ আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

খাগড়াছড়ি কলেজ টয়লেটে নবজাতক!
মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নবজাতক শিশুটি। ছবি : সিটিজিনিউজ

খাগড়াছড়ি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক উদ্দিন জানান, এইচএসসি পরীক্ষার্থীদের এসাইনমেন্ট জমা দিতে অসংখ্য শিক্ষার্থী জড়ো হয় কলেজে। এ সময় ছাত্রীদের কমন রুমের টয়লেট থেকে নবজাতকের কান্না শুনে তারা কর্তৃপক্ষকে খবর দেয়। পরে নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

খাগড়াছড়ির সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান জানান চিকিৎধীন নবজাকতটি সুস্থ রয়েছে। তবে এখনো পর্যন্ত শিশুটির পরিচয় জানা যায় নি। পরিচয় নিশ্চিত না হলে আইনি প্রক্রিয়ায় শিশুটিকে দত্তক দেয়া হবে বলেও জানান তিনি ।

এমজে/

Advertisement

CTG NEWS