সীতাকুণ্ডে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

145
 সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি |  রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১ |  ৭:৩২ অপরাহ্ণ
       

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়  বিয়ের প্রলোভন দেখিয়ে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণ করার অভিযোগে ইকবাল হোসেন মানিক (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ।

আজ (৫ সেপ্টেম্বর)  রোববার বিকেলে ভুক্তভোগী ওই নারীর দায়েরকৃত মামলায় উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর সাগর উপকূলীয় এলাকা অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Advertisement

গ্রেফতারকৃত ইকবাল হোসেন মানিক বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের মৃত অলি মিয়ার ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, সীতাকুণ্ড বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের ২৫ বছরের এক তালাকপ্রাপ্ত নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮ আগস্ট সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ার এম এম জুট মিল এলাকায় একটি বাসাতে নিয়ে একাধিকবার ধর্ষণ করে ইকবাল। এরপর ওই নারীর পূর্বের স্বামীর দেওয়া তালাকের ৩ লাখ টাকা আত্মসাত করে সে।

ধর্ষিতার ভাই রিদোয়ান বলেন, ঘটনার পর ধর্ষণকারী ও গ্রাম সর্দারের লোকজন আমাদের পরিবারকে বিভিন্ন হুমকি দেন। মামলা করলে এলাকা ছাড়তে হবে বলে জানায় তারা। আমরা নিরুপায় হয়ে সাংবাদিকদের সহযোগিতা নিয়। পরে পুলিশের কাছে গেলে মামলা নিয়ে অভিযুক্তকে আটক করা হয়।

গ্রাম সর্দার নুরুল আলম মুঠোফোনে বলেন, যে মেয়ে বিয়ের ছয় মাস সংসার করতে পারেনা সে ভালো হয় কীভাবে!

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, রবিবার দুপুরে ধর্ষিতা ওই নারী তার মা ও ভাইকে নিয়ে থানায় আসেন অভিযোগ দায়ের করেন। আমরা অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখছি। এরই মধ্যে বিকেল সাড়ে ৪টার সময় অভিযুক্তকে আটক করা হয়। আজ রোববার এ ঘটনায় একটি মামলা রেকর্ড হয়েছে বলেও জানান তিনি ।

এনইউএস/এসএম

Advertisement

CTG NEWS