চন্দনাইশে প্রকাশ্যে গুলি ছোড়া সেই যুবলীগ নেতা সহযোগীসহ গ্রেফতার

174
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১ |  ১১:২১ পূর্বাহ্ণ
       

চন্দনাইশে আওয়ামী লীগের সংঘর্ষের ঘটনায় গুলি ছুড়ে ভাইরালের পর কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দীন সুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। তার থেকে একটি বিদেশি পিস্তল, বিদেশি রিভলবার ও ১৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। এসময় তার সহযোগী মাঈনউদ্দিন সাঞ্জুকেও (৩৯) গ্রেফতার করা হয়।

শনিবার (৪ সেপ্টেম্বর) ধানমন্ডি থেকে গিয়াস উদ্দিন ও চট্টগ্রামের খুলশীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকায় অভিযান চালিয়ে সহযোগী মাঈনউদ্দিন সাঞ্জুকে (৩৯) গ্রেফতার করে র‌্যাব।

Advertisement

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে  জানান, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ধানমন্ডি থেকে গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চট্টগ্রামের লালখান বাজার এলাকা থেকে সহযোগী মাঈনউদ্দিন সাঞ্জুকে গ্রেফতার করা হয়।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, চট্টগ্রামের চন্দনাইশের হাশিমপুরে আওয়ামী লীগের শোকসভায় সংঘর্ষকালে গিয়াস উদ্দিন অস্ত্র উঁচিয়ে গুলি করেন। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালের পর মামলা হয়। মামলার প্রধান আসামি গিয়াস উদ্দিন।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুলি করার বিষয়টি স্বীকার করেছেন।

এন-কে/এফএম

Advertisement

CTG NEWS