হাটহাজারীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭

755
 মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |  বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১ |  ১২:৪২ অপরাহ্ণ
হাটহাজারীতে পাগলা কুকুরের কামড়ে ১৭ জন আহত
       
Advertisement

চট্টগ্রামের হাটহাজারীতে একই দিনে পৃথক পৃথক সময়ে পাগলা কুকুরের কামড়ে এক শিশু, ছয় নারীসহ দশজন পুরুষ আহত হয়েছে।

৩১আগস্ট, মঙ্গলবার দুপুর থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত পাগল কুকুরটি উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামে এদিক সেদিক ছুটাছুটিতে ১৭জনকে কামড়ে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত করে।

Advertisement

স্থানীয়রা পাগলা কুকুরের আক্রমণ থেকে উদ্ধার করে আহতদের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামে হঠাৎ একটি পাগলা কুকুর ছুটে এসে রাস্তা ঘাটে যেখানে যাকে পেয়েছে কামড়াতে শুরু করে। এভাবে দক্ষিণ দিক থেকে লোকজনকে কামড়িয়ে পাগলা কুকুরটি উত্তর দিকে ছুটে যায়। দুপুর থেকে রাত পর্যন্ত ওই কুকুরটির কামড়ে শিশুসহ ১৭ জন আহত হয়।

আহতরা হলেন, ঋতু আক্তার (২১), সুমাইয়া আক্তার (২), মুক্তা আচার্য(১৮), নিশু আক্তার(১১), হারুন (৬০), নাদিয়া সৈয়দ(১২), সীমা আক্তার (১১), আনিছা(৬), এহসান(১৪), মো.মামুন(৩০), মো.মাসুম(৮), তানবীর(৭), মোহসনা(৪৪), আবদুল হামিদ(৬), মারুফ হোসেন(৮), সালমা(১৫), জয়নাল আবেদীন (২৫)।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ শামীম বলেন, দুপুর থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত মির্জাপুর এলাকার কুকুরের কামড়ে আহত ১৭জন কে চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতাল থেকে ভ্যাকসিন সরবারহ করা হয় বলে জানান ওই কর্মকর্তা।

এমজে/

Advertisement

CTG NEWS