বেনফিকার কাছে পাত্তা পেল না বার্সেলোনা

145
 খেলা ডেস্ক |  বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩০, ২০২১ |  ১০:৪৮ পূর্বাহ্ণ
বেনফিকার কাছে পাত্তা পেল না বার্সেলোনা
       
Advertisement

ফুটবলের এই মৌসুমে বড় দুঃসময় যাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার। চ্যাম্পিয়নস লিগে হার দিয়ে শুরু করা বার্সা এবার নিজেদের দ্বিতীয় ম্যাচেও মাঠ ছাড়ল হতাশা নিয়ে। দ্বিতীয় ম্যাচে বেনফিকার কাছে পাত্তাই পেল না রোনাল্ড কোম্যানের দল।

গতকাল বুধবার চ্যাম্পিয়নস লিগে ‘ই’ গ্রুপের ম্যাচে বার্সাকে ৩-০ গোলে হারিয়েছে বেনফিকা। হারের রাতে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সেলোনা ডিফেন্ডার এরিক গার্সিয়া। এর আগে বায়ার্ন মিউনিখের কাছেও একই ব্যবধানে হেরেছিল কাতালান ক্লাবটি।

Advertisement

এ নিয়ে দ্বিতীয়বারের মতো ইউরোপীয় প্রতিযোগিতায় প্রথম দুই ম্যাচে হারল বার্সেলোনা। এর আগে ১৯৭২-৭৩ মৌসুমে প্রথম এমন হতাশার সঙ্গী হয়েছিল বার্সা।

এদিন ম্যাচের ৬০ ভাগ সময় বল দখলে রেখেও প্রতিপক্ষকে পরীক্ষায় ফেলতে পারেনি বার্সা। প্রতিপক্ষ শিবিরে আট শট নিয়ে আটবারই ব্যর্থ তারা। বিপরীতে ১২ শট নিয়ে তিনটিতেই জালের দেখা পেয়ে যায় বেনফিকা।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল খেয়ে বসে বার্সা। কাছের পোস্ট দিয়ে গোলটি করেন নুনেস। ঝাঁপিয়েও বলের নাগাল পাননি মার্ক-আন্ড্রে টের স্টেগেন। এরপর আর সেখান থেকে বের হতে পারেনি।

বিরতির পর স্কোরলাইন ২-০ করে ফেলে বেনফিকা। জোয়াও মারিয়োর শট গোললাইন থেকে রোনালদ আরাহো ঠেকিয়ে দিলে ফিরতি বল জালে পাঠান সিলভা। আর ৭৯ মিনিটে আরেকটি গোল করে বড় জয় নিশ্চিত করে বেনফিকা।

চ্যাম্পিয়নস লিগের দুই ম্যাচ শেষে টেবিলে সবার নিচে বার্সা। গ্রুপের অন্য ম্যাচে দিনামো কিয়েভকে ৫-০ গোলে হারানো বায়ার্ন ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বেনফিকা। তাদের বিপক্ষে প্রথম ম্যাচে ড্র করা দিনামোর পয়েন্ট ১।

এন-কে

Advertisement

CTG NEWS