হিজড়ার সাথে প্রেম করে লক্ষ টাকা চুরি, অতঃপর ধরা 

308
 নিজস্ব প্রতিবেদক: |  বুধবার, সেপ্টেম্বর ২৯, ২০২১ |  ১১:১৫ পূর্বাহ্ণ
Whatsapp Image 2021 09 29 At 4.14.41 Pm
       
Advertisement

নগরীর খুলশীতে হিজড়ার টাকা চুরির ঘটনায় দায়েরকৃত মামলার আসামী মো. বুলবুল প্রকাশ সুমনকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার রাতে খুলশীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

গ্রেফতারকৃত বুলবুল রাজশাহীর বাগমারা থানার হাট দামনাশ এলাকার মো. মকছেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, বুলবুলের বাড়ি রাজশাহীতে। সেখানে তার স্ত্রী এবং দুটি বাচ্চা আছে। ২০১২ সালে চট্টগ্রামে আসার পর তার সাথে শাহীনুর হিজড়ার সঙ্গে পরিচয় হয়। ‘মতিঝর্ণা এলাকার বাটালি হিলের বাসায় থাকেন শাহীনুর হিজড়া। তারপর থেকে বুলবুলের যাবতীয় খরচ শাহীনুর বহন করতো। এর মধ্যে বুলবুল আরেকটি মেয়ের সাথে সম্পর্কে জড়ায়। বিষয়টি শাহীনুর জানতে পারলে তখন তাকে কৌশলে বাসায় ডেকে এনে গালে ব্লেড দিয়ে আঘাত করেন। এরপর বুলবুলের সাথে তার সম্পর্ক নষ্ট হয়ে যায়। এ ঘটনার পর বুলবুল খুলশী এলাকার এক বিহারী নারীকে বিয়ে করেন। গত চার-পাঁচ বছর ধরে সে ওই নারীর সাথে সংসার করছেন।

পুলিশ আরও জানায়, এর মধ্যে বুলবুল আবার শাহীনুরের সাথে যোগাযোগ করে সম্পর্ক গড়ে তুলেন। বুলবুল তার স্ত্রীর সাথে ঝগড়া করে মাঝে মধ্যে শাহীনুরের সাথে রাত্রিযাপন করতো। গত ১২ সেপ্টেম্বর বুলবুল স্ত্রীকে বান্দরবানে যাবে বলে বের হয়। কিন্তু বান্দরবান না গিয়ে সে শাহীনুর হিজড়ার বাসায় ওঠে। গতকাল মঙ্গলবার সকাল সোয়া ১০টায় বাজার করতে বের হন শাহীনুর। বাজার করে বাসায় এসে দেখেন বাসার দরজা খোলা। ভেতরে ঢুকে দেখেন বাসার জিনিসপত্র সব এলোমেলো। ট্রাঙ্কের তালাও ভাঙা, ভেতরে থাকা ২ লাখ টাকাও নেই। এ ঘটনায় তিনি গতকাল খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।

খুলশী থানার উপ-পরিদর্শক(এসআই) খাজা এনাম এলাহী বলেন, ‌ গত তিন চারদিন আগে শাহীনুর বুলবুলকে টাকা গুণতে দেন। বুলবুল টাকা গুণে দেখে সেখানে ২ লাখ টাকা রয়েছে। সে দুই লাখ টাকা শাহীনুরের ঘরে থাকা একটি ট্রাঙ্কের ভেতর রাখেন। গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শাহীনুর হিজড়া বাজারে গেলে বুলবুল ট্রাঙ্কের ভেতর রাখা টাকা নিয়ে পালিয়ে যায়। পরে মামলার সূত্র ধরে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে বুলবুলকে গ্রেফতার করা হয়।

এনইউএস/এসএম

Advertisement

CTG NEWS