মিরসরাইয়ে যুবলীগ নেতা মিঠু’র উদ্যেগে প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন

211
 জাবেদ ভূঁইয়া, মিরসরাই প্রতিনিধি |  মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১ |  ৫:৫৯ অপরাহ্ণ
প্রধানমন্ত্রী'র জন্মদিন উদযাপন
       
Advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া-মোনাজাত এবং কেকে কেটে জন্মদিন উদযাপন করেছে মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠু।

আজ ২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার আশরাফুল কামাল মিঠুর ব্যক্তিগত কার্যলয়ে কেক কাটা এবং হয়রত মাওলানা শাহ সূফী বুড়া হুজুর(রাঃ) মাজার মসজিদে আসরের নামাজের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

 প্রধানমন্ত্রী'র জন্মদিন উদযাপন

এসময় মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু, ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি আলমগীর হোসাইন, যুবলীগ সহ সভাপতি আশরাফ উদ্দিন চৌধুরী, ইউনিয়ন যুবলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান সোহেল, নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান, ছাত্রনেতা শরীফ সবুজ সাইফুল হৃদয়সহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনে আশরাফুল কামাল মিঠু বলেন, শেখ হাসিনা জনগণের আস্থার প্রতীক। দেশের ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুর মতো তিনিও জনগণের পাশে দাঁড়িয়ে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন।তাঁর হাত ধরেই অর্থনৈতিক সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে আমাদের প্রিয় বাংলাদেশ।

এনইউএস

Advertisement

CTG NEWS